BBFF এর জন্য যথাসময়ে এয়ারপোর্টে পৌঁছে ঋতুপর্ণার উদ্দেশ্যে পোস্ট শ্রীলেখার

0
25

এন্টারটেইনমেন্ট ডেস্ক : প্রথমবার নিজের পরিচালিত ছবি নিয়ে বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যালে হাজির অভিনেত্রী ও পরিচালক শ্রীলেখা মিত্র, যথাসময়ে শুধু ব্যাঙ্গালোরে নয় পৌঁছেছিলেন এয়ারপোর্টেও- যে কথা লিখতে ভোলেননি শ্রীলেখা। তবে এয়ারপোর্টে সময়ে পৌঁছোনোর কথা তুলে কি আসলে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর উদ্দেশ্যে বলতে চাই দেন শ্রীলেখা মিত্র?

কারোর পেছনে কথা না বলে সব সময় মুখের ওপর সত্যি কথা বলতে পছন্দ করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র, এই কারণে সুনামের পাশাপাশি বদনামের ভাগীদার‌ও হতে হয় তাঁকে। তবে সেই জন্য কখনোই সত্যি কথা বলা থামাননি এই অভিনেত্রী। কোলাজ বেঙ্গালুরু বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যালে শ্রীলেখা মিত্র পরিচালিত শর্ট ফিল্ম এবং ছাদের স্ক্রীনিং হচ্ছে প্রথমবার। সোশ্যাল মিডিয়ায় এই বিষয়ে লেখার পাশাপাশি শেষে রীতিমতো শ্রীলেখা মিত্র উল্লেখ করেছেন, তিনি যথাসময়ে বিশেষ বেসরকারি বিমানসংস্থা ইন্ডিগোর বিমানে আসছেন। এই লেখা দেখার পর থেকেই ফের ঋতুপর্ণা সেনগুপ্তর এয়ারপোর্টে বিমানে উঠতে না পারার প্রসঙ্গ নিয়ে কথা শুরু হয়েছে, বিশেষ করে ইন্ডিগোর কথা উল্লেখ করায় সকলেই আন্দাজ করছেন ঋতুপর্ণা কে উদ্দেশ্য করেই এই কথা লিখেছেন শ্রীলেখা। কারণ সেইসময় শ্রীলেখা বলেছিলেন, সময়ে না পৌঁছোলে নিয়ম সবার জন্য এক হবেই।

জনপ্রিয় অভিনেতা বা রাজনীতিবিদদের জন্য কখনোই নিয়ম বদলাবে না। তাই ফেস্টিভ্যালে আসার আগে এয়ারপোর্টে সময়ে পৌঁছানোর কথা উল্লেখ করে হয়তো আবার সেই স্মৃতি উস্কে দিলেন শ্রীলেখা মিত্র। যদিও এই বিষয়ে ঋতুপর্ণা সেনগুপ্ত জানিয়েছিলেন তিনি যথাসময়ে এয়ারপোর্টে পৌঁছে ছিলেন তবুও ইন্ডিগো বিমান সংস্থার জন্য অনেক অনুরোধ এমনকি কান্নাকাটি করার পরও ফ্লাইট মিস করেন তিনি। এই ঘটনার পর থেকে ঋতুপর্ণা সেনগুপ্তর পক্ষে-বিপক্ষে  নানান মন্তব্য হয়েই চলেছে। শ্রীলেখা মিত্রর এই মন্তব্যের পর‌ও ফের এই বিষয় নিয়েই কমেন্ট করতে শুরু করেছেন একাধিক মানুষ।