‘কোলে বসে গান গাইবে’, ১৬ লক্ষ টিকিটের দাম দেখে ট্রোলের শিকার Arijit Singh

0
58

বিনোদন ডেস্ক: সারা দেশজুড়ে সম্প্রতি কনসার্ট নিয়ে ব্যস্ত রয়েছেন অরিজিৎ সিং(Arijit Singh)। এবার সেই কনসার্টের টিকিট নিয়েই চলছে জোর জল্পনা। তাঁর ভক্তরাও পর্যন্ত এই টিকিটের দাম নিয়ে ক্ষুব্ধ। এই টিকিটের দাম নিয়ে সমালোচনা তুঙ্গে উঠতেই সোশ্যাল মিডিয়াতে হইচই পড়ে গিয়েছে। তাঁর আসন্ন কনসার্টের টিকিটের দাম নিয়ে রীতিমতো ট্রোলের শিকার হয়েছেন অরিজিৎ সিং।

আরও পড়ুন বাংলার দুয়ারে রেশন প্রকল্প নিয়ে বড় ঘোষণা সুপ্রিম কোর্টের

- Advertisement -

বিভিন্ন ধরনের বলিউডের গানে ভক্তদের মনে আলাদাই জায়গা করে নিয়েছেন অরিজিৎ সিং(Arijit Singh)। কিন্তু এর মধ্যেই তাঁর এই কনসার্টের টিকিটের দাম শুনে মাথায় হাত পড়েছে ভক্তদের। ইতিমধ্যেই টিকিটের বুকিং শুরু হয়ে গিয়েছে। ওয়েবসাইটে এই টিকিটের দাম ৯৯৯ টাকা থেকে শুরু করে ১৬ লক্ষ পর্যন্ত। ওই ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুসারে, লাউঞ্জ এরিয়াতে ৪০ জন একসঙ্গে থাকতে পারবেন। সেখানে খাওয়ার থেকে পানীয় সবই উপলব্ধ থাকবে। ভক্তরা এই টিকিটের দাম শোনার পর থেকেই তাঁকে ট্রোল করা শুরু করেছেন।

আরও পড়ুন Shraddha Murder Case: শ্রদ্ধাকে খুনের পর নিজেকে বাঁচাতে বিচ্ছেদের গল্প তৈরি করেছিল Aftab

এরপর থেকেই অরিজিৎ সিং-এর ভক্তরা ট্যুইটারে সমালোচনার ঝড় তুলেছেন। একজন ভক্ত লিখেছেন, ‘অরিজিৎ সিং-কে ভালোবাসি কিন্তুএত টাকা খরচ করতে পারব না’। আরেকজন লিখেছেন, ‘এখানে স্পটিফাই প্রিমিয়ামের পয়সা নেই অরিজিৎ এর কনসার্টের পয়সা কোথা থেকে পাব’। আরও একজন ভক্ত লিখেছেন, ‘১৬ লক্ষ তাকায় তো আমার ঘরের বাইরে এসে গান গাওয়া উচিত অরিজিতের’। আরেকজনের কমেন্ট দেখে রীতিমতো হাসির রল পড়েছে সোশ্যাল মিডিয়াতে। লিখেছেন, ‘ব্যক্তিগতভাবে কোলে বসে গান গাইবে’।