অরিজিৎ সিং নিজেই জানিয়েছেন এত জনপ্রিয় হয়েও সাধারণ জীবনযাপনের কারণ

0
54

বিনোদন: অরিজিৎ সিং এই নামটার মধ্যেই লুকিয়ে আছে এক সাধারণ মানুষ। জাকজমক থেকে যে অনেকটা দূরে থাকেন। যে মানুষটির কনসার্টের টিকিট লাখ টাকায় বিক্রি হয়, যার সাক্ষাতের জন্য ভক্তরা আকুল হয়ে থাকেন সেই অরিজিৎকেই দেখা যায় সাধারণ মানুষের সঙ্গে পথ চলতে। বিলাসবহুল ফ্ল্যাট, দামী গাড়ি, বডিগার্ড কিছুই তার লাগে না। বলা ভাল এই সবকিছুর থেকে তিনি নিজেকে অনেকটা দূরে সরিয়ে রেখেছেন।

সেলিব্রেটি আমরা কাকে বলি, সাধারণত যারা ধরা ছোঁয়ার বাইরে থাকে। যারা দর্শকদের জন্য কাজ করেন, ভাল ভাল কাজ উপহার দেন কিন্তু তারপর একটা গন্ডির মধ্যে নিজেদের সীমাবদ্ধ রাখতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। পথ চলতি মানুষদের ভিড়ে যাদের দেখা পাওয়া যায় না। যারা লাইমলাইটে নিজদের রেখে থাকেন। তবে অরিজিৎ সিং এসবের বাইরে। সাধারণ পোশাক, পায়ে চটি, স্কুটারে চেপে পথে ঘাটে ঘুরে বেড়াতে দেখা যায় অরিজিৎকে।

- Advertisement -

এক সাক্ষাৎকারে অরিজিৎকে জিজ্ঞেস করা হয়েছিল এত সাধারণ থাকার কারণ কি? তিনি জানান আমি এভাবে থাকতে পছন্দ করি। এভাবেই ভাল আছি। এছাড়া জানান সবকিছুই তার বাড়ির সামনে তাই ওইটুকু পায়ে হেঁটে বা রিক্সায় করেই যাওয়ার। কেরিয়ারের শুরু একাধিক ঝড় সামলে এখন সেই অরিজিৎ হাজার হাজার ভক্তের মন কেড়েছেন শুধু তার গলার যাদুতে। অরিজিৎ মানেই লাইমলাইট থেকে দূরে থাকা একটা মানুষ যার চল বলন সবেতেই সাধারণের ছোঁয়া।