নিজের জন্য নয়, অন্তত অন্যজনের কথা ভেবে তো মাস্ক পরুন: অনুষ্কা শর্মা

0
11

মুম্বই: করোনার সংক্ৰমণ থেকে বাদ যায়নি কেউই। সাধারণ মানুষ থেকে শুরু করে সিনে দুনিয়ার তারকা সকলেই এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই কঠিন পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন একাধিক বলি সেলেবরা।

করোনার বিরুদ্ধে যুদ্ধ জয় করতে এগিয়ে এসেছিলেন ভারতীয় ক্রিকেট দলের ক্যাপটেন বিরাট কোহলি এবং তাঁর স্ত্রী, জনপ্রিয় বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। তবে এবার তিনি মানুষের করোনার বিষয়ে এই গা ছাড়া ভাব নিয়ে সোচ্চার হলেন।

সোশ্যাল মিডিয়ায় নিজের পোস্টের মাধ্যমে সবাইকে মাস্ক পরার কথা বলেছেন। কারণ মুম্বইয়ের অনেক লোক এটি ছাড়াই ঘুরে বেড়াচ্ছে। এর জন্য পুলিশের কাছে ধরাও পড়েছে।

মুম্বই পুলিশ মঙ্গলবার একটি ছবি শেয়ার করে দেখিয়েছে কিভাবে মাস্ক ছাড়া ধরা পড়ার মানুষের সংখ্যা বাড়ছে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একই কথা শেয়ার করে অভিনেত্রী তাঁর অনুগামীদের অন্তত অন্যদের স্বার্থে একটি মাস্ক পরতে বলেন। তিনি লিখেছেন, “মাস্ক পেহেন লো। দুসরো কে বারে ভি সোচ লো জারা”।

 

প্রসঙ্গত, অভিনেত্রী এই মুহুর্তে স্বামী বিরাট কোহলি এবং মেয়ে ভামিকার সঙ্গে লন্ডনে রয়েছেন। অন্যদিকে
অনুষ্কার মতন বরুণ ধাওয়ান, সারা আলি খান, কিয়ারা আদবানি এবং অনিল কাপুরের মতো অন্যান্য সেলিব্রিটিরাও নেট দুনিয়ায় একই পোস্ট শেয়ার করেছেন। এবং তাঁদের ভক্তদেরও মাস্ক পরার অনুরোধ করেছেন।