Antim: The Final Truth: সলমন ফ্যানদের কী অনুরোধ করলেন…

0
28

পূর্বাশা দাস: সদ্য মুক্তি পেয়েছে সলমন খান অভিনীত ছবি ‘অন্তিম:দ্য ফাইনাল ট্রুথ’ (Antim: The Final Truth )। মুক্তির পরেই প্রথম সপ্তাহান্তে বক্স অফিসে ভালো ব্যবসা করেছে অন্তিম। সিনেমা হল গুলিতে ভিড় জমিয়েছেন ভাইজানের অনুরাগীরা।

ভাইজান সলমন খানের প্রতি ভালবাসায় অন্ধ তাঁর অনুরাগীরা। ‘অন্তিম:দ্য ফাইনাল ট্রুথ’ দেখতে গিয়ে সিনেমা হলে বিপত্তি ঘটিয়েছেন দর্শকরা। সেই কারণে অনুরাগীদের কাছে কাতর আবেদন জানিয়েছেন সলমন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে প্রেক্ষাগৃহের ভেতরে বাজি ফাটাচ্ছেন দর্শকেরা। এই ভিডিও দেখার পরে নিজের সোশ্যাল হ্যান্ডেলে অনুরাগীদের উদ্দেশ্যে বেশ কিছু কথা লেখেন সলমন।

সলমনের কথায়, “আমার সমস্ত ভক্তদের অডিটোরিয়ামের ভিতরে ফায়ার ক্র্যাকার না নেওয়ার জন্য অনুরোধ করছি। কারণ এর থেকে বিশাল অগ্নিকাণ্ড ঘটতে পারে। যার ফলে অনেকের জীবনও বিপন্ন হতে পারে। থিয়েটার মালিকদের কাছে আমার অনুরোধ সিনেমা হলের ভিতরে বাজি ফাটাতে দেবেন না। এর জন্য প্রবেশের স্থানে আরও কড়া নিরাপত্তার ব্যবস্থা করা উচিত। তাহলে দর্শকদের বাজি ফাটানো থেকে বিরত রাখা যাবে। সব উপায়ে ছবি উপভোগ করুন কিন্তু দয়া করে সিনেমা হলের ভিতর বাজি ফাটানো এড়িয়ে চলুন। এটা আমার সকল ভক্তদের কাছে আমার অনুরোধ। ধন্যবাদ।”

প্রসঙ্গত উল্লেখ্য, সলমন খান অভিনীত মহেশ মঞ্জরেকার পরিচালিত ছবি ‘অন্তিম:দ্য ফাইনাল ট্রুথ’ গত ২৬শে নভেম্বর মুক্তি পেয়েছে। এই ছবিতে সলমন তাঁর বোন অর্পিতা খান শর্মার স্বামী আয়ুষ শর্মা সঙ্গে প্রথমবারের জন্য অভিনয় করছেন।