Bollywood Celeb Marriage: জানুয়ারিতে ফের বিয়ের সানাই বাজবে বলিউডে

0
94

পূর্বাশা দাস: বাস্তবের মতো বলিউডেও বিয়ের মরসুম চলছে। রাজকুমার রাও পত্রলেখার রূপকথার বিয়ের পর ভিকি ক্যাটরিনার হাইপ্রোফাইল বিয়ের আসর বসতে চলেছে কয়েক দিনের মধ্যেই। এরই মধ্যে শোনা যাচ্ছে ফের বলিউডে বিয়ের সানাই বাজতে চলেছে।

আগামী বছরের গোড়ার দিকে অর্থাৎ জানুয়ারি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের নামকরা এক অভিনেত্রী। তবে এই অভিনেত্রীর বিয়ের খবর বেশ কিছুদিন হাওয়ায় ভাসছিল। সেই জল্পনা কে সত্যি করে আবারও কানাঘুষো শোনা যাচ্ছে জানুয়ারি মাসেই নাকি সাতপাকে বাঁধা পড়বেন অভিনেত্রী মৌনি রায়। বাঙালি কন্যে মৌনি এবং সুরজ নাম্বিয়ার এর ভালোবাসার সম্পর্কের কথা বেশ কিছুদিন ধরেই চর্চায়। এর আগেও জানা গিয়েছিল শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে পারেন এই যুগল। তবে  সূত্র মারফত জানা যাচ্ছে জানুয়ারি মাসেই নাকি নতুন জীবন শুরু করতে পারেন মৌনি-সুরজ। ‘ডেস্টিনেশন ওয়েডিং’ সারতে পারেন ‘নাগিন’ খ্যাত এই অভিনেত্রী।

আরও পড়ুন: Aliaa Bhatt: রণবীর নন, অন্য ভালোবাসার মানুষকে খোলা চিঠি আলিয়ার

প্রসঙ্গত উল্লেখ্য, ৫২ তম ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল, ‘ইফি’ গোয়ার উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে অনবদ্য পারফরম্যান্স দেখিয়েছেন মৌনি। এই বঙ্গ তনয়ার রূপের জাদুর সঙ্গে অনবদ্য পারফরম্যান্সের সুখ্যাতি করেছেন সকলে।