অমিতাভ বচ্চন ভীষণ হট, করণের সামনেই বিগ বি’ কে উষ্ণ ইঙ্গিত Bipasha-র

0
36

বিনোদন ডেস্ক : সম্প্রতি বলি অভিনেত্রী বিপাশা বসুর অনঃসত্ত্বা হওয়ার খবরে সরগম নেটদুনিয়া। প্রথমবার মা হতে চলেছেন অভিনেত্রী। গতকাল নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে স্বামী করণের সঙ্গে ছবি পোস্ট করে এখবর আনুষ্ঠানিক ভাবে সামনে আনেন বলি ডিভা। ছবিতে স্পষ্ট বঙ্গ তনয়ার বেবি বাম্প। এসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রীর একটি পুরনো ভিডিও।

আরও পড়ুন : Box office day 6 collection: সপ্তাহান্তে কত টাকা আয় করল অক্ষয়ের Raksha Bandhan

- Advertisement -

হটনেসের দিক থেকে এখনও সর্ব শিখরে বিপাশা বসু, স্বামী করণও কোনো অংশে কম নয়। সম্প্রতি কপিল শর্মা শো-এর অভিনেত্রীর একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই অভিনেত্রীকে কপিল জিজ্ঞেস করেন, হটনেসের দিক থেকে বলি তারকাদের কাকে কত নম্বর দেবে। নম্বরের সর্বোচ্চ মাত্রা দশ।অনিল কাপুর (Anil Kapoor)’কে দশে সাত দেন অভিনেত্রী, হৃত্বিক রোশন (Hrithik Roshan)-কে দেন দশে দশ,ইমরান হাশমি (Emraan Hasmi)’কে সাত। এসবের মাঝেই অভিনেত্রী বলে ওঠেন তুমি আমিতাভ জি’কে বাদ দিয়ে দিলে, উনি দশে দশ পাওয়ার যোগ্য। সত্যিই উনি খুব হট।

আরও পড়ুন : প্রেমের জল্পনা উস্কে Vijay-Ananya জুটির মঙ্গলকামনায় পুজো রাখলেন অভিনেতার মা

সম্প্রতি সশায়ল মিডিয়ায় দাপিয়ে বেড়াচ্ছে সে ভিডিও। ২০১৫ সালে ভূষণ প্যাটেলের হরর ছবি ‘Alone’-এর সেটে প্রথম প্রেমে পড়েন বিপাশা-করণ (Bipasha-Karan)। টানা এক বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৬ সালে বিয়ের পিঁড়িতে ওঠেন তারকা জুটি।