এত আনন্দ আয়োজন সবই বৃথা, ঐন্দ্রিলার জন্মদিন এটাই যেন বারবার মনে করাচ্ছে সকলকে

0
2469

বিনোদন: দেখো আলোয় আলোয় আকাশ, আকাশ তারায় ভরা। সেই তারার মাঝে খসে যাওয়া একটা তারা আজও বাঁচে বাবা,মা,দিদি,চারপেয়ে সন্তান, আর প্রেমিকের মধ্যে। ঐন্দ্রিলা শর্মা আমাদের সকলের সেই ফাইটার মেয়েটা শেষ পর্যন্ত লড়ে হাল ছেড়ে দিয়েছিল। চলে গিয়েছে না ফেরার দেশে। আজ, রবিবার সেই ঐন্দ্রিলার জন্মদিন। সেই মিষ্টি মেয়েটার জন্য আজ সব আনন্দ আয়োজন সত্যিই বৃথা। একরাতের মধ্যে সব এলোমেলো করে দিয়ে চির ঘুম দিয়েছেন ঐন্দ্রিলা শর্মা।

আজ পড়ে আছে স্মৃতিটুকু। পড়ে আছে ওর হাসি মুখটা আর কখনও ফেরা হবে না পৃথিবীর কোলে। ‘ঝুমুর’ ধারাবাহিকের মধ্য দিয়ে ছোট পর্দায় নিজের পথ চলা শুরু করেছিলেন ঐন্দ্রিলা। এরপর ‘জিয়ন কাঠি’ র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেন অভিনেত্রী। থেকে যাওয়ার অদ্যম ইচ্ছে শক্তি নিয়ে বারবার ফিরে এসেছিলেন হাসপাতাল থেকে। কিন্তু শেষ রক্ষা হয়নি। অসুস্থ ঐন্দ্রিলার জন্য হাজারও প্রার্থনা অভিনেত্রীকে বাঁচিয়ে রাখতে পারেনি।

- Advertisement -

ঐন্দ্রিলার জন্মদিনের শুভেচ্ছা আসছে অনুরাগী মহল থেকে, শুভেচ্ছা আসছে সহকর্মীদের থেকে কিন্তু সেই শুভেচ্ছা তো এইভাবে পাঠানোর কথা ছিল না। ঐন্দ্রিলার লড়াই অনেককে ঘুরে দাঁড়ানোর শক্তি দিয়েছিল। এভাবেও যুদ্ধ জিতে ফেরা যায় সেই ফেরা শিখিয়েছিলেন ফাইটার ঐন্দ্রিলা শর্মা। শেষমেশ ফাইটারের হারে সবার চোখে কোণে জল এসেছিল। ২৪ বছরের মেয়েটার চলে যাওয়া মানতে পারেননি পরিবার, প্রেমিক সব্যসাচী। রূঢ় বাস্তব মেনে নিয়েই জন্মদিনের শুভেচ্ছা ঐন্দ্রিলাকে।