মেয়েকেও কী অভিনেত্রী হিসেবে দেখতে চান Alia

0
21

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভট্ট। খুব কম সময়ের মধ্যে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। গায়ে প্রথম থেকেই স্টার কিড তকমা এঁটে থাকলেও সফল অভিনেত্রীদের তালিকায় নিজের নাম লিখিয়েছেন মহেশ-কন্যা। চলতি মাসেই গত ৬ নভেম্বর মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া। মেয়ের নাম দিয়েছেন দাদু ঋষি কাপুরের নামের সঙ্গে মিলিয়ে, খুব শীঘ্রই বেবি কাপুরের নাম ঘোষণা করবেন রণালিয়া।

আরও পড়ুন: Prosenjit Weds Rituparna ট্রেন্ডিং-এ এবার গা ভাসালেন Varun Dhawan

- Advertisement -

রণবীর-আলিয়া দুজনেই অভিনয়ের সঙ্গে যুক্ত, এমনকি ভট্ট ও কাপুর বাড়ির বেশির ভাগ সদস্যই অভিনয়ের সঙ্গে যুক্ত। তাহলে কি সদ্যজাতও বড় হয়ে অ্যাক্টিং প্রফেশনে যাবে ? সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া’কে জিজ্ঞেস করা হয়, “মেয়ে অভিনেত্রী হতে চাইলে কি করবেন তিনি ?” প্রত্যুত্তরে আলিয়া বলেন, আমার মনে হয় না এটা আগে থেকে পরিকল্পনা করার মত কিছু, আমি আগে থেকে কিছু ভেবে রাখতে চাই না যেটা ভবিষ্যতে গিয়ে ভাঙতেও পারে। আমি নিজের জন্য যে পথ বেছে নিয়েছি সেই পথ ওর ভালো লাগতে নাও পারে, হয়ত ওর অন্যকিছু ইচ্ছা হতে পারে, আমি ওকে ওর মত করে বড় করতে চাই।

আরও পড়ুন: Sunny-Dulquer’র Chup এবার OTT’তে, কবে জেনে নিন

মা হওয়ার পর এখন মেয়ের সঙ্গেই সময় কাটছে অভিনেত্রীর। কাজ থেকে বেশ কিছুদিনের জন্য বিরতি নিয়েছেন। তবে একটানা শ্যুটিং করে যাচ্ছেন বাবা রণবীর। মা হওয়ার পর প্রথমবার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নিজের ছবি দিলেন আলিয়া ভট্ট। ছবি দেখে হতবাক নেটিজেনরা। শরীরে নেই কোনও বেবি ফ্যাট। মা হওয়ার পর আরও জেল্লা বেড়েছে মহেশ-কন্যার। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন,‘Cozy’। মুহূর্তেই পোস্টে লাইক, শেয়ারের সংখ্যা আকাশ ছোঁয়া।