পিছল হলিউড ছবির মুক্তি, স্বস্তির নিঃশ্বাস ‘বেল বটম’ নির্মাতাদের

0
21

মুম্বই: করোনাকালে দীর্ঘ লকডাউনের কারণে ক্ষতিগ্রস্ত হয়েছে সব ব্যবসা-ই। এর মধ্যে বাদ যায়নি হল ব্যবসাও। সামাজিক দূরত্ব মানতে গিয়ে লোকসানের মুখে পড়ে বন্ধ হয়েছে অনেক হল। মড়ার উপর খাঁড়ার ঘা হিসেবে দাড়িয়েছে ওটিটি প্ল্যাটফর্ম।

এর বিপুল লাভের অঙ্কে কপালে দুশ্চিন্তার ভাঁজ পড়েছে হল মালিকদের। তবে এবার সব বিধিনিষেধ মেনেই খুলেছে প্রেক্ষাগৃহ। ৫০ শতাংশ দর্শক আসন নিয়েই আপতত চলবে। আবার অন্যদিকে ধীরে ধীরে অনেক ছবিও মুক্তি পাচ্ছে। এর ফলেই ফের আশার আলো দেখতে শুরু করেছেন হল ব্যবসায়ী ও কর্মীরা।

কিন্তু সব ভালোর মাঝে খারাপ তো আছেই। আবারও হয়েছিল তা। আসলে দিল্লিতে সিনেমা হল খোলার ঘোষণা হওয়ার পরই ১৯ অগাস্ট ভারতে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’ রিলিজ করার সিদ্ধান্ত নিয়েছিলেন নির্মাতারা। তারপরই আবার ঘোষণা হয় অক্ষয় কুমার অভিনীত বহু প্রতিক্ষিত ছবি ‘বেল বটম’ও মুক্তি পাবে ওই একই দিনে।

এই কারণে ফের চিন্তা শুরু হয়। তবে এখন খুশির খবরও মিলেছে। শোনা যাচ্ছে যে, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’-এর মুক্তির তারিখ পিছিয়ে গিয়েছে। সেপ্টেম্বরের ৩ তারিখ মুক্তি পাবে এই ছবি। অন্যদিকে আর পাঁচদিন পরেই মুক্তি মিলবে বেল বটমের। এই খবর শোনার পর থেকে তাই স্বস্তির নিঃশ্বাস ফেললেন হল মালিক এবং কর্মীরা।