Divorce: ফের সম্পর্ক ভাঙতে চলেছে টলিউডে

0
203

পূর্বাশা দাস: বলিউডের একের পর এক বিয়েতে সম্পর্ক জোড়ার হিড়িক। তার মধ্যেই টলিউডে বিষাদের সুর। টলিউডে আবারও সম্পর্ক ভাঙনের গুঞ্জন। সদ্য গায়ক অনুপম রায় এবং পিয়া চক্রবর্তীর বিবাহ বিচ্ছেদ হয়েছে। এরই মধ্যে আবারও শোনা যাচ্ছে ঘর ভাঙতে চলেছে টলিউডের আরও এক সেলেব দম্পতির।

অনুপম পিয়া নিজেদের সম্পর্ক ভাঙার কথা সামাজিক মাধ্যমে জানিয়ে ছিলেন। তবে এবার কানাঘুষো শোনা যাচ্ছে সম্পর্ক ভাঙতে চলেছে দেবলীনা দত্ত এবং তথাগত মুখোপাধ্যায়ের। গত প্রায় আট বছর ধরে বিবাহিত সম্পর্কে ছিলেন তথাগত দেবলীনা। শোনা যাচ্ছে বর্তমানে একে অপরের থেকে আলাদা থাকছেন তারা।

টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে তথাগত দেবলীনার সম্পর্ক ভাঙার পেছনে রয়েছেন টলিউডেরই একজন নায়িকা। অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে তথাগতর ঘনিষ্ঠতার কারণেই তথাগত দেবলীনার দাম্পত্যে ফাটল ধরেছে বলে শোনা যাচ্ছে। তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ‘ইউনিকর্ন’ ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন বিবৃতি। তখন থেকেই তথাগত এবং বিবৃতির সম্পর্কের কথা চাউর হতে শুরু করে। তবে তথাগত বা দেবলীনা কেউই তাদের সম্পর্ক ভাঙার কথা সরাসরি জানাননি। তবে তথাগত সংবাদ মাধ্যমে জানিয়েছেন তিনি মা-বাবাকে নিয়ে ব্যস্ত রয়েছেন।