৩০ বছর বয়সে ‘One Night Stand’, নিজের স্বার্থেই গর্ভপাত করিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী

0
55

বিনোদন ডেস্ক: নিজের বই ‘Open Book: Not Quite A Memoir’-এ জীবনের অনেক অজানা ঘটনা সামনে এনেছেন জনপ্রিয় অভিনেত্রী কুবরা সায়েত। বইয়েরই একটি অধ্যায়ে অভিনেত্রী জানিয়েছেন, ৩০ বছর বয়সে One Night Stand-এর জেরে গর্ভবতী হয়েছিলেন। কিন্তু ব্যক্তিগত কারণেই শেষপর্যন্ত গর্ভপাত করিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: CCTV ফুটেজে ফাঁস শুভেন্দুর কনভয় দুর্ঘটনার রহস্য, অভিযোগ দায়ের CRPF এর বিরুদ্ধ

বইয়ে একটি অধ্যায় রয়েছে যার নাম ‘I Wasn’t Ready to Be a Mother’, যেখানে কুবরা জানিয়েছেন, ২০১৩ সালে আন্দামানের ঘুরতে যান, তখন তাঁর ৩০ বছর বয়স। সেখানেই এক রাতে স্কুবা ডাইভিং করতে বেরিয়ে শেষ পর্যন্ত নিজের বন্ধুর সঙ্গে ‘ One Night Stand’ করেন। কিছুদিন পর জানতে পারেন তিনি প্রেগন্যান্ট।

এর এক সপ্তাহ পরেই কুবরা অ্যাবরশন করানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেন। কারণ হিসেবে তিনি জানিয়েছেন, ‘ওই সময় সন্তানের দায়িত্ব নেওয়ার জন্য প্রস্তুত ছিলেন না। হঠাৎ করে ঘটে যাওয়া এই ঘটনা এটা তাঁর পরিকল্পিত জীবনের অংশ ছিল না।’ অভিনেত্রী আরও জানিয়েছেন, ‘আমি এখনও প্রস্তুত নই। একটি মেয়েকে ২৩-এর মধ্যী বিয়ে এবং ৩০-এর মধ্যে সন্তান জন্ম দেওয়ার জন্য চাপ দেওয়ার কারণ কখনওই বুঝতে পারি না।’

গর্ভপাতের মত সিদ্ধান্ত নেওয়া প্রসঙ্গে কুবরা জানিয়েছেন, ‘সেইসময় নিজেকে নিষ্ঠুর মনে হয়েছিল। কিন্তু তা নিয়ে কোনো আফসোস নেই। কখনও কখনও নিজের ভালোর জন্য কঠিন পদক্ষেপ নিতে হয় যদিও তা সমাজের কাছে দৃষ্টিকটু হোক।’

উল্লেখ্য, বহুদিন ধরেই মডেলিং এবং অভিনয় জগতের সঙ্গে জড়িত কুবরা। তবে নেটফ্লিক্সের Sacred Games-এর মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি।