নতুন করে প্রেমে পড়তে চান ঝিলিক, তবে প্রেমিকের থাকতে হবে এই জিনিসটা

0
69

বিনোদন ডেস্ক: আর সিঙ্গেল নয় এবার মিঙ্গেল হতে চান টেলি অভিনেত্রী তিথি বসু। কিছুদিন আগেই দীর্ঘ দিনের প্রেমিক দেবায়ুধ পাল এর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছিলেন অভিনেত্রী। বিচ্ছেদের কারণ সম্পর্কে জানা গিয়েছিল, পরিবারের হস্তক্ষেপের কারণেই দুজনের সম্মতিতে সম্পর্ক ইতি টেনেছেন তাঁরা।

তবে আর একা নয়, এবার ফের নতুন করে প্রেমে পড়তে চান ঝিলিক। তবে প্রেমিকের থাকতে হবে একটি বিশেষ জিনিস। খবর সামনে আসতেই সাড়া পরে গিয়েছে ভক্ত মহলে। অভিনেত্রীর প্রেমিক হওয়ার স্বপ্ন দেখেন অনেকেই, কিন্তু কি সেই জিনিস ? তিথি বসু জানিয়েছেন, বাইকের প্রতি তাঁর দুর্বলতা আছে। কোনও ছেলের বাইক থাকলেই অনায়সে তিনি তাঁর প্রেমে পড়তে পারেন। তবে শুধু বাইক থাকলেই হবে এমনটা নয়, তবে বাইক থাকলে যে তাঁর মন গলবে সেই ইঙ্গিত তিনি স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছেন।

- Advertisement -

গত ২৪ ডিসেম্বর ছিল অভিনেত্রীর জন্মদিন, প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আপলোড করেন তিথি। কিন্তু তার কিছুদিন পরেই বিচ্ছেদের খবর ঘোষণা করেন তিনি। প্রায় সাড়ে চার বছরের সম্পর্ক। কেরিয়ারে সব সময় পাশে পেয়েছেন দেবায়ুধ’কে, একাধিক সাক্ষাৎকারে প্রেমিকের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন তিথি। পেশায় দেবায়ুধ চাকরিজীবী পাশাপাশি ক্রিকেটও খেলেন।