৯০ লক্ষ টাকার গাড়ির পর বিলাসবহুল বাড়ি কিনলেন Tejasswi Prakash

0
18

বিনোদন ডেস্ক: গোয়ায় নতুন বাড়ি কিনলেন তেজস্বী প্রকাশ। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে প্রেমিকাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা করণ কুন্দ্রা। অভিনেতা লিখেছেন,”অভিনন্দন।তুমি গোটা বিশ্ব পাওয়ার যোগ্য, তুমি খুব পরিশ্রমী, একদিন প্রত্যেকটি শহরে তোমার একটি করে বাড়ি থাকবে, তোমার জন্য আমি গর্বিত।” ছবিতে গণেশ মূর্তি সামনে রেখে হাসি মুখে ফ্রেমবন্দি হয়েছেন Tejasswi-Karan। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল সেই ছবি।

বেশ কিছুদিন আগেই গাড়ি কিনেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে সে ছবি শেয়ারও করেন তিনি। জানা গিয়েছে, অডি কিউ৭ কিনেছেন বিগ বস প্রাক্তন প্রতিযোগী, গাড়ির দাম ৯০ লক্ষ টাকা। গাড়ি কেনার পর তা বাড়ি নিয়ে যাওয়ার সময় মালা পরিয়ে, নারকেল ফাটিয়ে পুজো করে নিতে দেখা যায় Tejasswi-Karan’কে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও এখনও বর্তমান।

- Advertisement -

বিগ বসের ঘরে প্রথম প্রেমের শুরু Tejasswi-Karan-এর। শো-এ বিজেতা হন তেজস্বী প্রকাশ। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফ্যান ফলোওয়ার্স সংখ্যা আকাশ ছোঁয়া। ধারাবাহিক দিয়েই দর্শকের মন জয় করে নেন অভিনেত্রী, শোনা যাচ্ছে খুব শীঘ্রই বড় পর্দায় দেখা মিলবে তাঁর। সম্প্রতি তাঁকে নাগিন সিজেন ৬-এ মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে।