দেব’কে ছেড়ে প্রসেনজিৎ’কে চুমু Rukmini’র,”পুরনো বদলা নিল” বলছেন নেটিজেনরা

0
55

বিনোদন ডেস্ক: বেশ কিছুদিন আগে ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজন থ্রি-র মঞ্চে প্রেমিকা রুক্মিণীর সামনে খুল্লাম-খুল্লা রোমান্সে মেতে উঠেছিলেন অভিনেতা দেব। নায়ক নায়িকার মধ্যে অনস্ক্রিন রোমান্স নতুন কিছু নয়, কিন্তু প্রেমিকার সামনে রিয়ালিটি শোয়ে রোমান্স করতে গেলে বুকের পাটা, আর এই অসাধ্যকে সাধন করে দেখিয়ে দিয়েছিলেন অভিনেতা। মন মানে না গানে মৌনীকে একেবারে জড়িয়ে ধরে রোমান্সে বুঁদ হয়েছিলেন দেব। যা দেখে পর এক্কেবারে চোখ ছানাবড়া হওয়ার জোগাড় হয়েছিল রুক্মিণীর। ক্যামেরাবন্দীও হয় অভিনেত্রীর সেই প্রতিক্রিয়া। কিন্তু কোনো কিছুর কোনো পরওয়া ণা করেই বলি ডিভাকে নিয়ে ব্যস্ত থাকেন দেব। এবার সেই ঘটনারই যোগ্য জবাব দিলেন রুক্মিণী।

সবার সামনে প্রেমিক দেবকে ছেড়ে প্রসেনজিৎ’কে চুমু খেয়ে নিলেন অভিনেত্রী, শুধু তাই নয় দেব’কে দেখা মাত্রই মুখ ঘুরিয়ে চলে যান তিনি। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভিডিও ভাইরাল। নেটিজেনরা বলছেন,”পুরনো বদলা নিল”। আবার অনেকে অভিনেত্রীর পোশাকে টিনটিন ওরফে দেব’কে দেখে বলেছেন, যতই যাই করুক টিনটিন-এর জ্যাকেট কিন্তু আছে সাথে।

- Advertisement -

আসলে দেব-প্রসেনজিতের আসন্ন ছবি ‘কাছের মানুষ’ ছবি প্রচারে এই অভিনব পন্থা নিয়েছেন রুক্মিণী। এর আগে ছবি প্রচারে নামেন বং গাই কিরণ দত্ত। আগামী ৩০সেপ্টেম্বর বড় পর্দায় মুক্তি পাবে কাছের মানুষ। এই নিয়ে দ্বিতীয়বার রূপোলী পর্দায় একসঙ্গে দেখা যাবে দেব-প্রসেনজিৎ’কে।