Shantilal Mukherjee : বড়সড় প্রতারণা, একটা ক্লিকেই লক্ষ টাকা উধাও অভিনেতার

0
55

বিনোদন ডেস্ক : বড়সড় প্রতারণার মুখে শান্তিলাল মুখোপাধ্যায় (Shantilal Mukherjee)। ইলেকট্রিক বিল দিতে গিয়ে লক্ষ টাকা খোয়ালেন টলিউড অভিনেতা। ইতিমধ্যে সরশুনা থানা, লালবাজারের সাইবার সেল এবং ব্যাঙ্কে ঘটনার অভিযোগ দায়ের করেছেন শান্তিলাল বাবু। কিন্তু এখন প্রশ্ন টাকা কি ফেরত পাবেন তিনি ?

আরও পড়ুন : সলমনের পর এবার খুনের হুমকি পেলেন Swara Bhaskar

গত ১৩ জুন অভিনেতার ফোনে একটি মেসেজ আসে, শীঘ্রই বিদ্যুতের বিল জমা না দিলে সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হবে। সঙ্গে একটি লিঙ্কও আসে। যথারীতি লিঙ্কে ঢুকে সমস্ত টাকা মিটিয়ে দেন অভিনেতা। তারপরেই তাঁর কাছে একটি ফোন আসে, অভিনেতাকে বলা হয়, পেমেন্ট আপডেট হয়নি ফের ১১ টাকা পাঠাতে , কথা মত তাই করেন তিনি। পরক্ষনেই ব্যাঙ্ক থেকে ফোন আসে আড়াই লক্ষ টাকা বেড়িয়ে গিয়েছে তাঁর অ্যাকাউন্ট থেকে। ঘটনায় রীতিমতো মাথায় হাত শান্তিলাল বাবুর(Shantilal Mukherjee)।

আরও পড়ুন :Koffee With Karan : সেলেবদের লোভ দেখিয়ে শো-তে ডাকেন করণ

শুধু শান্তিলাল মুখোপাধ্যায় (Shantilal Mukherjee) নয়, এর আগে এরকম একাধিক ঘটনা সামনে এসেছে। বিদ্যুতের বিল জমা নেওয়ার নাম করে অ্যাকাউন্ট থেকে টাকা হাতিয়ে নেওয়া হয়েছে। মাস কয়েকে আগেই এমন একাধিক অভিযোগ দায়ের হয়েছে থানায়। এবার সেই ফাঁদে পা দিলেন টলিউড অভিনেতা শান্তিলাল মুখোপাধ্যায়।