Comeback Team India: রবিবারসরীয় সন্ধ্যায় বিরাটদের জন্য গলা ফাটাবেন জিৎ

0
27

খাস খবর ডেস্ক: টি -২০ বিশ্বকাপে আজ গুরুত্বপূর্ণ ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি ভারত। প্রথম ম্যাচেই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে ১০ উইকেটে লজ্জাজনক হারতে হয়েছিল বিরাট বাহিনীকে। সেই হারের পর সকলেই তাকিয়ের রয়েছে টিম ইন্ডিয়ার ক্যামব্যাকের দিকে। গ্রুপ – ২ তে আজ ভারতের সামনে কঠিন প্রতিপক্ষ। তাতে কি? দলের প্রতি ভরসা হারাচ্ছেন না টলিউড অভিনেতা জিৎ। ভারতের জয়ের জন্য রাস্তায় নেমে চিয়ার করছেন জিৎ।

নিজের ইনস্টাগ্রামে একটি রিলে একটি শেয়ার করে এমন বার্তাই দিয়েছেন জিৎ। জানিয়ে দিচ্ছেন, রবিবারসরীয় সন্ধ্যায় টিম ইন্ডিয়াকেই চিয়ার করতে টিভি সামনে বসে পড়ছেন তিনি। জিৎ বলেন, “হ্যালো বন্ধুরা, আজকের এই ভিডিওটা শুধু মাত্রই টিম ইন্ডিয়ার জন্য। আজকে বিশ্বকাপে আমাদের ম্যাচ রয়েছে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। ইন্ডিয়াকে ক্যামব্যাক করতেই হবে।” এই ভিডিওতে জিৎ এর সঙ্গে ছিলেন বেশ কয়েকজন সাধারণ মানুষ ও পুলিশকর্মী। তাদের একসঙ্গে টিম ইন্ডিয়ার জন্য গলা ফাটাতে দেখা গিয়েছে।

আরও পড়ুন: IND vs NZ: শিশির পড়লেই বিপত্তি, বিশেষ পন্থায় অনুশীলন সেরে মাঠে নামছেন ভারতীয় বোলাররা

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

এর আগেও ভারতের হারের পর দলের পাশে থেকেছেন অভিনেতা জিৎ। বরাবরই ভারতীয় দলের খারাপ সময়েও সমর্থন করে এসেছেন তিনি। আপাতত জিৎ তাঁর নতুন ছবি RAAVAN নিয়ে বেশ ব্যস্ত। উল্লেখ্য, বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিরুদ্ধে রেকর্ড একেবারেই ভালো নয় ভারতের। ২০০৩ সালের বিশ্বকাপের পর থেকে দুই দলের মধ্যে খেলা সব ম্যাচেই ভারত হেরেছে। রবিবার বিরাটদের নিউজিল্যান্ডের বিরুদ্ধে জিততেই হবে। এছাড়াও গ্রুপের সমস্ত ম্যাচ জিততে হবে। নিউজিল্যান্ডের পর ভারতের বাকি তিনটি ম্যাচ স্কটল্যান্ড, নামিবিয়া এবং আফগানিস্তানের মতো দলের বিরুদ্ধে।