আদর্শ স্বামী, বৌয়ের জামা পর্যন্ত কেচে দেয় অভিনেতা Gourab chatterjee

0
79

বিনোদন ডেস্ক : টলিপাড়ার হট জুটি দেবলীনা কুমার আর গৌরব চট্টোপাধ্যায়। হাতেগোনা কয়েকটা ছবিতে অভিনয় করলেও নেট-মাধ্যমে বেশ জনপ্রিয় উত্তম কুমারের নাত বউ। এক্সারসাইজ থেকে শুুরু করে স্বামী গৌরবের সঙ্গে কাটানো নানা মুহূর্ত প্রায়শই তিনি শেয়ার করে থাকেন সামাজিক মাধ্যমে। আর তা ভাইরাল হয় নিমেষে। তবে এদিন দিদি নং ওয়ানের মঞ্চে স্বামী গৌরব সম্পর্কে বিষ্ফোরক একটি কথা প্রকাশ্যে আনেন অভিনেত্রী। যা দেখে রীতিমতো বাড়ির প্রত্যেকটা গিন্নি তাঁদের কর্তাদের রীতিমতো তুলোধনা করতে শুরু করে দিয়েছে।

আরও পড়ুনUtpal Dutta : কিং বদন্তির জন্মবার্ষিকীতে ডিজিটালই শ্রদ্ধার্ঘ নিবেদন প্রসেনজিতের

এদিন দিদি নং ওয়ানের মঞ্চে বান্ধবীর সঙ্গে এসে হাজির হন অভিনেত্রী,আর সেখানেই একের পর এক সিক্রেট ফাঁস হতে থাকে । সাইক্লিং করতে ভালোবাসেন দেবলীনা,মাঝে মধ্যেই বাড়ি থেকে সাইকেল নিয়ে বেড়িয়ে পড়েন শ্যুটিং স্পটে। সেই সঙ্গে ফাঁস হয় অভিনেতা গৌরব চট্টপাধ্যায়ের আদর্শ স্বামী হওয়ার ঘটনা। বাড়ির কাজ তো দূরের কথা বৌয়ের জামা পূর্যন্ত কেচে দেন অভিনেতা। যা শুনে রীতিমতো হতবাক দর্শকমহল। ভিডিওতে মুহূর্তেই লাইক শেয়ার কমেন্টের সংখ্যা আকাশ ছোঁয়া।

 

আরও পড়ুন : Brahmastra : অবশেষে শেষ হল দীর্ঘ ৫ বছরের ব্রহ্মাস্ত্র ছবির শুটিং

২০২০ সালের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন গৌরব-দেবলীনা। সোস্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ এই দুই তারকা জুটি, দর্শকমহলের বেশ কাছের।আপাতত কাজের দিক থেকে অভিনেতাকে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ঋদ্ধিমান সিংরায়ের ভূমিকায় দেখা যাচ্ছে।