ফাতিমা’র সঙ্গে বিয়ের জল্পনার মাঝেই প্রাক্তনের সঙ্গে অন্যরূপে Aamir

0
33

বিনোদন ডেস্ক: দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনে ছিলেন বলিউড অভিনেতা আমির খান ও প্রযোজক কিরন রাও। গতবছর হঠাৎই বিচ্ছেদের ঘোষণা করেন তারকা জুটি। খবরটা বিশ্বাস করে পারেনি আমির ভক্তরা। তারপরেই বিটাউনে খবর রটে হাঁটুর বয়সী অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। দঙ্গল ছবিতে বাব-মেয়ের ভূমিকায় ছিলেন আমির-ফাতিমা। অভিনয় করতে করতেই নাকি একে অপরের প্রেমে পড়েন। শুধু তাই নয় আরও জানা যায়, সামনেই তাঁদের বিয়ে। জল্পনার রেশ কাটতে না কাটতেই অন্য চিত্র দেখা গেল।

আরও পড়ুন: Jeetu-Nabanita’র হেনস্থা কাণ্ডে গ্রেফতার ৪

- Advertisement -

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আমির-কিরণের একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, প্রাক্তন স্ত্রী’র সঙ্গে প্রোডাকশন হাউজের পুজোয় বসেছেন অভিনেতা। একেবারে ঘট বসিয়ে হিন্দু রীতিনীতি মেনেই পুজো করলেন আমির। ছবিটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন অভিনেতার বহুল চর্চিত ছবি লাল সিং চাড্ডা’র পরিচালক Advait Chandan। মুহূর্তেই পোস্টে লাইক, শেয়ার, কমেন্টের সংখ্যা আকাশ ছোঁয়া।

আরও পড়ুন: দাম্পত্য জীবনের একবছর, বিবাহবার্ষিকী’তে একে অপর’কে কী দিলেন Vicky-Katrina

উল্লেখ, বেশ কিছুদিন আগেই আমির খানের মেয়ে ইরা খানের বাগদানের অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছে ফাতিমা’কে। শুধু তাই নয় অনুষ্ঠানে কিরণ রাও আর ইরা খানের সঙ্গে আনন্দ করতেও দেখা যায় ফাতিমা’কে। বিবাহ বিচ্ছেদের পর প্রাক্তনের সঙ্গে গভীর বন্ধুত্বের নজির বলিউডে একাধিকবার দেখা গিয়েছে। তার জলজ্যান্ত উদাহরণ মালাইকা আরোরা-আরবাজ খান, হৃতিক রোশন-সুজান খান।