সর্বজয়া ও বরণে শুরু নতুন লড়াই

0
541

অর্পিতা দাস: প্রত্যেক ধারাবাহিকের মধ্যেই প্রত্যেক সপ্তাহে চলে টিআরপির লড়াই। তবে এবার স্টার জলসা এবং জি বাংলার দুই ধারাবাহিকে শুরু হচ্ছে নতুন লড়াই।

কয়েক সপ্তাহ আগেই শুরু হয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক সর্বজয়া। শুরু থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ধারাবাহিক। অন্যান্য ধারাবাহিকের মতো পারিবারিক গল্প হলেও এই ধারাবাহিক জুড়ে রয়েছে দারুণ পজিটিভিটি।

অন্যদিকে স্টার জলসার বরণ ধারাবাহিকেও রুদ্রিক ও তিথির মজাদার প্রেমপর্ব দারুণ উপভোগ করছেন দর্শকেরা, বিশেষ করে রুদ্রিক ও তিথির দ্বিতীয়বার বিয়ের পর তাদের খুনসুটি দেখে বেশ মজা পাচ্ছেন দর্শকরা। কিন্তু এবারে ভিন্ন চ্যানেলের ভিন্ন দুই ধারাবাহিকে শুরু হতে চলেছে নতুন লড়াই এমনকি এই লড়াই কিন্তু এক‌ই লড়াই। আবার যে সেই লড়াই নয় একেবারে ঘুড়ির লড়াই।

একদিকে সর্বজয়ার নতুন প্লান হলো, বড় ভাসুর এর সঙ্গে ঘুড়ি ওড়ানো অন্যদিকে তিথি তাঁর স্বামী রুদ্রিক কে ঘুড়ি ওড়ানো শিখিয়েই ছাড়বেন। তবে সব মিলিয়ে লড়াই পর্ব দারুণ উপভোগ করতে চলেছেন দর্শকেরা। আর কিছুদিন পরেই আসছে বিশ্বকর্মা পূজা, সেই বিশ্বকর্মা পুজোর কথা মাথায় রেখেই একাধিক ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে বিশ্বকর্মা পুজোর শুটিং। এছাড়া বেশকিছু ধারাবাহিকে দুর্গাপুজা দেখানোর কথা ভাবনা চিন্তা চলছে। তাই পুজো আসার আগেই পর্দার ওপারে ইতিমধ্যেই শুরু হয়ে যাচ্ছে পুজো।