এক মাসে টলিউডে বিয়ের হ্যাটট্রিক

0
152

বিনোদন ডেস্ক: বিয়ের মরশুম শুরু হতে না হতেই টলিউডে বিয়ের সানাই। এক মাসের মধ্যেই টলিপাড়ায় তিন বিয়ে।

অনেকদিনের বন্ধুত্ব ও প্রেমের পর চার হাত এক করলেন অভিনেত্রী শাঁওলী চট্টোপাধ্যায় ও মঞ্চাভিনেতা ও স্ক্রীনপ্লে রাইটার প্রতীক দত্ত। স্টার জলসার আলতা ফড়িং ধারাবাহিকে ফড়িংয়ের মা রাধারানীর চরিত্রে অভিনয় করছেন শাঁওলী। এছাড়াও মঞ্চ ও একাধিক ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। অন্যদিকে অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত মন্দার এবং বল্লভপুরের রূপকথার গল্প লিখেছেন প্রতীক। এদিন নিজেদের পরিবার ও ইন্ডাস্ট্রির কিছু প্রিয়জনদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করলেন প্রতীক ও শাঁওলী। বিয়ের সাজে দুজনকেই দেখা গেল খুব হালকা রঙের পোশাকে। খুব সাধারন ভাবেই বিয়ের অনুষ্ঠান করলেন তারা।

- Advertisement -

আরও পড়ুন: গুজরাট নির্বাচনে ‘হীরের শহর’ সুরাটে কতগুলি আসন পাবে APP, লিখিত ভবিষ্যদ্বাণী করলেন কেজরিওয়াল

অন্যদিকে বিয়ে করলেন জি বাংলা ও স্টার জলসার দুই মুখ্য নায়িকা ও নায়ক। নিবেদিতা বিশ্বাস ও অভিষেক সাহা। জি বাংলার বিবি চৌধুরানী ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন নিবেদিতা এবং স্টার জলসার মৌচাক ধারাবাহিকে হিরোর চরিত্রে অভিনয় করেন অভিষেক। তবে তারপর খুব বেশি তাদের আর দেখা যায়নি পর্দায়। আপাতত অভিনয় জগত থেকে অনেকটাই দূরে রয়েছেন তারা। নিজেদের মতো করে গুছিয়ে নতুন সংসার শুরু করলেন নিবেদিতা এবং অভিষেক। অনেকদিন আগের কথা হলেও এই দুই অভিনেতা অভিনেত্রীকে আজও ভোলেননি দর্শকেরা তাই তাদের বিয়ের ছবি দেখে দারুণ খুশি তাদের অনুরাগীরা। অনেকদিন প্রেম পর্ব চলার পর একে অপরকে বুঝে নিয়ে এবার হাত ধরে বাকি জীবন চলার সিদ্ধান্ত নিলেন নিবেদিতা ও অভিষেক।

সাত পাকে বাঁধা পড়লেন বড় পর্দার জনপ্রিয় অভিনেতা কিঞ্জল নন্দ এবং তাঁর বহুদিনের বান্ধবী নম্রতা ভট্টাচার্য। দুজনেই পেশায় চিকিৎসক, আর সেই পড়াশোনা থেকেই তাদের প্রেম। এই মুহূর্তে কিঞ্চল অবশ্য টলিউডের অত্যন্ত পরিচিত এক মুখ। কিছুদিন আগেই হ‌ইচ‌ই অ্যাপে মুক্তি পেয়েছে কিঞ্জল নন্দ অভিনীত ওয়েব সিরিজ দ্যা বেঙ্গল স্ক্যাম।

পর্দায় একাধিক ধারাবাহিকে দেখানো হচ্ছে বিয়ের দৃশ্য। তবে টলিউডের শুধু পর্দা তেই নয় আপাতত বাস্তবেও চলছে জমজমাট বিয়ে বাড়ি।