Shah Rukh Khan: বলিউডে ‘বাদশা’র ৩০ বছর, ভক্তদের দিলেন বিশেষ উপহার

0
114

বিনোদন ডেস্ক: বলিউড ইন্ডাস্ট্রির বাদশা তিনি। সর্বাধিক চর্চিত তিন খানের মধ্যে একজন শাহরুখ খান। তাঁর অনুরাগী কিংবা ভক্তদের সংখ্যা বলতে গেলে অগুনতি। কেবল এই দেশ নয় গোটা বিশ্বে তাঁর জনপ্রিয়তা ব্যাপক। এমনও অনেক ঘটনা শোনা গিয়েছে যে বিশ্বের বেশ কয়েকটি দেশ ভারতকে চেনেন কারণ শাহরুখ খান এই দেশের অভিনেতা বলে। সেই বলিউড বাদশা দেখতে দেখতে অতিক্রম করলেন ৩০ বছর। শনিবার নিজের ৩০ বছর উদযাপন করতে দর্শকদের শন্যবাদ জানিয়ে দিলেন বিশেষ উপহার।

এদিন সোশ্যাল মিডিয়ায় পরবর্তী ছবি ‘PATHAAN’-এ নিজের চরিত্রের ফার্স্ট লুক শেয়ার করেন শাহরুখ। ক্যাপশনে লিখেছেন, ৩০ বছর সম্পূর্ণ এর একমাত্র কারণ আপনাদের অপরিসীম ভালোবাসা। সেই পথ চলায় এবার সঙ্গী ‘পাঠান’।’ পাশাপাশি তিনি জানান, আগামী ২৫ জানুয়ারি, ২০২৩-এ হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে এই ছবি।

গত মার্চ মাসে পাঠান ছবির টিজার শেয়ার করে লেখেন, ‘আমি জানি দেরি করে ফেলেছি। কিন্তু তারিখটি মনে রাখবেন। ২৫ জানুয়ারি, ২০২৩-এ আপনার কাছের সিনেমাহলে দেখা হচ্ছে।’ শাহরুখ ছাড়াও ছবিতে অভিনয় করছেন জন আব্রাহাম, দীপিকা পাডুকোন।

২০১৮ সালে কিং খানের শেষ ছবি জিরো মুক্তি পায়। যদিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সেই ছবি। এরপর কেটে গিয়েছে চার বছর। একটি ছবিও মুক্তি পায়নি বলিউড বাদশা’র। শেষের দিকের ছবিগুলি ফ্লপ হওয়ায় নেটিজেনরা নানা মন্তব্য করতে থাকে। তবে শাহরুখের ভক্তমহল সেদিকে কান দিতেই নারাজ। যদিও তাঁর আগামী কয়েকটি ছবি নিয়ে নানা জল্পনার খবর উঠে এসেছিল। এরপরই একে একে সত্যি হল সব জল্পনা। চার বছরের অপেক্ষা শেষ করে ২০২৩ হয়ে উঠতে চলেছে কিং খানের। বছরের শুরুতেই পাঠান, এরপর রয়েছে রাজকুমার হিরানি পরিচালিত ‘Dunki’ এবং দক্ষিণী সিনেমার পরিচালক আটলির ‘Jawan’।