উৎসবের মেজাজে টলি অভিনেত্রী, শপিং নিয়ে ব্যস্ত Nusrat Jahan

0
35

বিনোদন ডেস্ক : দুর্গাপুজো বাঙালির শ্রেষ্ঠ উৎসব। এই দুর্গা পুজোর পাঁচদিনের অপেক্ষায় সারাবছর সকলে থাকে। সাধারণ থেকে সেলিব্রেটি দুর্গা পুজোর বেশ কিছু মাস আগের থেকে শুরু হয়ে যায় পুজোর শপিং। সেলিব্রেটিদের পুজোতে কাজের চাপও থাকে। কোথাও পুজোর উদ্ধোধন, আবার কোথাও স্পেশাল গেস্ট হিসেবে তাদের মঞ্চে নিয়ে গিয়ে উপস্থিত হওয়া। দর্শকদের আনন্দ দিতে মন কাড়তেই থাকে এই বিশেষ আয়োজন ।

শপিং মল থেকে ছোট বড় দোকান সবেতেই এখন উপচে পড়া ভিড়। কারণ পুজোর আর মাত্র হাতেগোনা কটা দিন। পুজোতে নতুন পোশাকে সেজে উঠতেই সকলে ব্যস্ত শপিং-এ। সেলিব্রেটিরাও কিন্তু ভিড় জমিয়েছেন শপিং মলে। এবারের পুজোর পোশাকে ট্রেন্ডিং কী থাকছে! সেই অনুযায়ী চলছে কেনাকাটা। পুজোর পাঁচদিনে থাকছে পাঁচরকম পোশাক। ওয়েস্টার্ন থেকে ট্রেডিশনাল ড্রেস থাকছে পুজোর শপিং এর তালিকায়।

- Advertisement -

টেলি অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান ও পুজোর শপিং করতে চলে এলেন সাউথ সিটি মলে। মলে ঘুরে সারলেন নিজের শপিং। হাতে নিয়ে দেখে নিজের জন্য বেছে নিলেন পোশাক। মা হওয়ার পর প্রথম পুজো নুসরাত জাহানের। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানালেন সন্তানকে নিয়ে পুজোতে বেরোবেন। এছাড়াও বললেন মেয়েদের সারাবছর শপিং লেগে থাকে। কোথাও যেতে হবে মানে এ মা জামা নেই তো এমন কথা আমরা বলেই থাকি বলে তিনি জানান। আর পুজোর আগে তো শপিং করতেই হবে।

সাধারণ থেকে সেলিব্রেটি পুজোর প্ল্যানিং করতে শুরু করে দিয়েছেন সকলেই। ইতিমধ্যেই ভেবে ফেলা হয়েছে পুজোর কোনদিন কোথায় যাওয়া হচ্ছে। এবং পোশাকেও থাকছে ভিন্নতা কারণ পাঁচদিনের পাঁচটি পোশাক সকলের আলমারিতেই ঢুকে গিয়েছে। পুজো আসছে, ইতিমধ্যেই সেজে উঠছে মহানগরী। তার সঙ্গে সেজে উঠতে শুরু করেছেন সাধারণ থেকে সেলিব্রেটি। আমরা সেরকম এক সেলিব্রেটিকেই সঙ্গে পেয়ে গিয়েছিলাম তার পুজোর শপিং নিয়ে।

শপিং এ শুধুই জামাকাপড় থাকে! না তার সঙ্গে থাকে আরও অনেক কিছু। সাজগোজের সরঞ্জাম, মেকআপ জিনিস, জুয়েলারী, জুতো। পোশাকের সঙ্গে মিল রেখেই কেনা হয়ে থাকে এ ধরণের জিনিস। তারপর থাকে যার যার পছন্দের ওপর ভিত্তি করে কেনাকাটা। জামার সঙ্গে জুতোটার মিল থাকবে নাকি না সেটা নির্ভর করে পছন্দের ওপর। যে যেমনটা পছন্দ করেন তেমন করেই চলে কেনাকাটা।