দিল্লির শ্রদ্ধা হত্যাকাণ্ডের ছায়া বাংলাদেশে, প্রেমিকাকে মেরে টুকরো করল যুবক

0
62

খাস ডেস্ক: একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে দিল্লিতে শ্রদ্ধা ওয়েলকার হত্যাকাণ্ডে (murder)। শ্রদ্ধাকাণ্ডের জেরে গোটা ভারতে শোরগোল পরে গিয়েছে। আর এবার দিল্লির শ্রদ্ধা হত্যাকাণ্ডের ছায়া বাংলাদেশে। প্রেমিকাকে মেরে টুকরো করল যুবক। বাংলাদেশের খুলনা জেলার ঘটনা। আর এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020/

- Advertisement -

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম আবু বকরে। সে বাংলাদেশের খুলনা জেলার সোনাডাঙার বাসিন্দা। মৃত মহিলার নাম কবিতা রানি। অভিযুক্ত তার প্রেমিকাকে প্রথমে শ্বাসরোধ করে খুন (murder) করে। এরপর ওই মহিলার শরীরের তিনটি টুকরো করে অভিযুক্ত। চলতি মাসের ৬ তারিখ ঘটনাটি ঘটায় সে। অবশেষে ঘটনায় তদন্তে নেমে অভিযুক্তে গ্রেফতার করে বাংলাদেশি পুলিশের ব়্যাপিড অ্যাকশন ফোর্স।

আরও পড়ুন-যান্ত্রিক গোলযোগ, সবুজ সঙ্কেত না মেলায় উড়ল না Indigo-র বিমান

তদন্তে পুলিশ জানতে পারে, অভিযুক্ত আবু বকরে বিবাহিত। ধৃতের স্ত্রী স্বপ্না বেগম একটি হাসপাতালে নার্স। কিন্তু অভিযুক্ত যে বিবাহিত সেটা জানত না তার প্রেমিকা। ধৃতের স্ত্রী স্বপ্না কাজে চলে গেলেই আবু তার প্রেমিকাকে নিয়ে বাড়িতে আসেন। তারপর তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। এরপরই আবুর আগের বিয়ের কথা জানতে পারেন কবিতা। আর সেই নিয়ে তাদের মধ্যে শুরু হয় বচসা।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor

বচসা বাড়তে বাড়তে ওই মহিলার নাক-মুখ চেপে ধরেছিল আবু। এরপর ৫-৬ মিনিট ধরে থাকলেই মৃত্যু হয় কবিতার। খুন (murder) করার পরেই পেমিকার দেহ লোপাট করতেই একটি ধারাল বটি দিয়ে তিনটি টুকরো করে অভিযুক্ত। এরপর একে একে প্রতিটি টুকরো ব্যাগে ভরে রাখে সে। কিন্তু দেহ লোপাট করতে না পেরে স্ত্রী স্বপ্নাকে নিয়ে সে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছিল। কিন্তু পালিয়েও রক্ষা হল না। অবশেষে গাজীপুরের বাসান খান এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে বাংলাদেশ পুলিশ।