Shraddha Murder Case: শ্রদ্ধাকে খুনের পর নিজেকে বাঁচাতে বিচ্ছেদের গল্প তৈরি করেছিল Aftab

0
59
Aftab

খাস ডেস্ক: শ্রদ্ধা হত্যাকাণ্ডে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে পুলিশের হাতে। বন্ধুদের কাছে একাধিকবার আফতাবের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান বলে জানিয়েছিলেন শ্রদ্ধা। এবার পুলিশ জানতে পেরেছে শ্রদ্ধাকে খুনের পর তাঁর বন্ধুদের কাছে গিয়ে বিচ্ছেদের মিথ্যে গল্প বলত আফতাব।

শ্রদ্ধাকে খুন করে তাঁর দেহের ৩৫ টুকরো করে আফতাব আমিন পুনাওয়ালা। ঘটনার ছয় মাস পর গ্রেফতার করা হয় অভিযুক্তকে। পুলিশ সূত্রে খবর, কেউ যাতে তাঁর উপর সন্দেহ না করতে পারে তার জন্য আফতাব শ্রদ্ধার মোবাইল নিয়ে বিভিন্ন জায়গায় যেত। ফোনে চ্যাটের মাধ্যমেই সবসময় শ্রদ্ধার বন্ধু এবং পরিবারের সঙ্গে যোগাযোগ রাখত। তরুণীকে খুনের পরই তাঁর সিম কার্ড নষ্ট করে ফেলে ধৃত। এমনকি সন্দেহের হাত থেকে বাঁচতে শ্রদ্ধার কয়েকজন বন্ধুর সঙ্গে দেখা করে এবং বিচ্ছেদের মিথ্যে গল্প শোনাত।

- Advertisement -

আরও পড়ুন: মৃত বান্ধবীর আংটি খুলে নতুন বান্ধবীকে উপহার, শ্রদ্ধা খুনে আফতাবের নৃশংসতায় হতবাক পুলিশও

উল্লেখ্য, গত অক্টোবর মাসের ১২ তারিখ শ্রদ্ধার পরিবারের তরফে লিখিত অভিযোগ দায়ের করা হয়। ২০ তারিখ আফতাবকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। দ্বিতীয়বার জেরার আগেই অভিযুক্ত শ্রদ্ধার মোবাইল সহ একাধিক তথ্য প্রমাণ ফেলে দেয়। গত ৪ নভেম্বর দিল্লিতে ফিরে বাকি প্রমাণ নষ্ট করতে শুরু করে। শ্রদ্ধাকে যে ধারাল অস্ত্র দিয়ে খুন করা হয়েছিল সেটিও ফেলে দেওয়া হয়। বর্তমানে আফতাবকে তিহার জেলের একটি আলাদা সেলে সিসিটিভির নজরদারিতে রাখা হয়েছে।