জঙ্গলে নিয়ে গিয়ে পোশাক খুলে নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ, নিউটাউনে গ্রেফতার ৩

0
37

কলকাতা: ১৫ বছরের নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ তিন যুবকের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে তাদের। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নিউটাউন এলাকায়।

আরও পড়ুন: ২১ জুলাইয়ের মঞ্চে নিরাপত্তা ঘিরে তোড়জোড়, হাফিজুল কাণ্ডে আরও সতর্ক লালবাজার

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাবালিকা ঝাড়খালির বাসিন্দা হলেও বর্তমানে ইকোপার্ক থানা এলাকায় থাকে। ঘটনার দিন বিকেল সাড়ে পাঁচটা নাগাদ সিমেন্ট ফ্যাক্টরির কাছে নিজের এক বন্ধুর সঙ্গে সাইকেল নিয়ে ঘোরাঘুরি করছিল নির্যাতিতা। সেইসময়ে অভিযুক্ত তিন যুবকও রাস্তায় ছিল। হঠাৎই তিনজন নাবালিকার পথ আটকে দাঁড়ায়। তার বন্ধুকে মারধর করে এবং মেয়েটিকে জঙ্গলের মধ্যে নিয়ে যায়। অভিযোগ, সেখানেই বলপূর্বক নাবালিকার পরনের জামাকাপড় খুলে তাকে যৌন নির্যাতন করা হয়। যুবকদের একজন মোবাইলে ছবি তুলে রাখে। এমনকি পালানোর সময় সাইকেল ও ফোনও সঙ্গে করে নিয়ে যায়।

আরও পড়ুন: প্রাণঘাতী নেশা, বাংলায় ফের চোলাই মদের বলি ৬, বাড়তে পারে মৃতের সংখ্যা

জানা গিয়েছে, এরপর কোনওরকমে বন্ধুর সাহায্যে সেখান ঠেকে পালিয়ে আসতে সক্ষম হয় নির্যাতিতা। রাস্তার একজনের থেকে ফোন চেয়ে ওই বন্ধুর মায়ের সঙ্গে যোগাযোগ করে। তিনি আসলে ইকোপার্ক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নেমে মঙ্গলবার অভিযুক্ত বুদ্ধদেব, বাবু, সুরজকে গ্রেফতার করা হয়। বুধবার তাদের বারাসাত কোর্টে পেশ করা হবে। ধৃতদের কঠোর শাস্তির দাবি জানিয়েছে স্থানীয়রা।