ব্যারাকপুরের বিরিয়ানির দোকানে গুলিকাণ্ডে গ্রেফতার মণীশ শুক্লা খুনের ধৃত

0
69

খাস ডেস্ক: ব্যারাকপুরের বিরিয়ানির দোকানে গুলিকাণ্ডে সামনে এল চাঞ্চল্যকর তথ্য। এই গুলির চালানোর ঘটনায় পিছনে রয়েছে সেই বিজেপি নেতা মণীশ শুক্লা খুনের ধৃত সুজিত রায়। এই তথ্য সামনেই আসা মাত্রই জেলবন্দী সুজিতকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। ধৃত নাকি জেলে বসেই বিরিয়ানির দোকানে গুলি চালানোর ছক কষছিল বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, ব্যারাকপুরে বিজেপি নেতার খুনের ঘটনায় অভিযুক্তদের মধ্যে অন্যতম ছিল সুজিত রায়। যদিও এই সময় অভিযুক্ত আগে থেকেই জেল হেফাজতে ছিল। আর সেই খান থেকেই এই ঘটনায় ছক কষছিল সে। বিরিয়ানি দোকানের ঘটনায় তদন্ত শুরু করে এমনটাই জানতে পেরেছে পুলিশ। এমনকি জেল থেকেই বারংবার বিরিয়ারির দোকানে ফোন করে হুমকি দিত সে।

আরও পড়ুন-চিনির দামে লাগামের সিদ্ধান্ত মোদী সরকারের

জানা গিয়েছে, সোমবার তদন্তকারী আধিকারিকরা জেলবন্দী সুজিত রায়কে দমদম কেন্দ্রীয় সংশোধনাগার থেকে গ্রেফতার করে। এই নিয়ে ব্যারাকপুরে বিরিয়ানি দোকানে গুলি চালানোর ঘটনায় ধৃতের সংখ্যা বেড়ে হল ৩। এরপর মঙ্গলবার ধৃতকে ব্যারাকপুর মহকুমা আদালতে তোলা হয়। এরপরেই পুলিশ নিজেদের হেফাজতে নেয় সুজিতকে।

এই ঘটনায় পুলিশের প্রাথমিক অনুমান, প্রথমে ধৃত বিরিয়ানি দোকানের মালিকের কাছে বেশ কিছু টাকা দাবি করেছিল। কিন্তু সেই দাবি মানা হয়নি বলেই জেল থেকেই বিভিন্ন ভাবে ওই বিরিয়ানির দোকানের মালিককে হুমকি দিত সে। অবশেষে দাবি করা টাকা না পেয়েই এই ঘটনা ঘটিয়েছে সে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।