সাংঘাতিক, রেলস্টেশনের কাছে হকারদের দ্বারা গণধর্ষণের শিকার নাবালিকা

0
26
hawkers

নয়াদিল্লি: আবারও ধর্ষণের ঘটনায় সামনে এসেছে দেশের রাজধানী দিল্লির নাম। রেলস্টেশনের কাছে এক নাবালিকা ধর্ষণের অভিযোগ উঠেছে স্টেশন চত্বরে থাকা দুই হকারের (hawkers) বিরুদ্ধে। দিল্লির মত জায়গায় রেল ষ্টেশনের কাছে লজ্জাজনক ঘটনার খবর প্রকাশ্যে আসতেই চত্বর জুড়ে ছড়িয়েছে জোর চাঞ্চল্য।

নয়াদিল্লির তিলক ব্রিজের কাছে ১৭ বছর বয়সী নাবালিকাকে ধর্ষণের অভিযোগে দুই হকারকে পুলিশ গ্রেফতার করেছে। দুই অভিযুক্ত নাবালিকাকে ট্রেনে উঠানোর অজুহাতে নির্জন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে সোমবার ভোররাতে তিলক ব্রিজের কাছে রেলপথের ধারে ঝোপের কাছে ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে গুজরাটের বাসিন্দা নাবালিকা তাঁর বন্ধু দীপকের সঙ্গে স্টেশনে এসেছিল। তাঁদের মধ্যে ঝামেলার পর দীপক নামের যুবক নাবালিকাকে ষ্টেশনে ছেড়ে চলে যায়।

- Advertisement -

আরও পড়ুন- নিজের বাড়ির মধ্যে থেকেই মিলল বিজেপি নেতার দেহ

তদিন্তকারী পুলিশ জানিয়েছে ধর্ষণের ঘটনাটি ঘটেছে তখনই যখন মেয়েটি এক অভিযুক্ত হকাররে (hawkers) কাছে ফোন চায় তার বাড়িতে ফোন করার জন্য। তারপরেই মেয়েটি হকাররা ট্রেন ধরতে সাহায্য করবে বলে কিছু ঝোপের কাছে দিয়ে নিয়ে যায় এই বলে যে ট্রেনটি অন্য কোনো স্টেশন থেকে পাওয়া যাবে। তারপরেই সেখানে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেছে নাবালিকা। পুলিশের ডেপুটি কমিশনার (রেলওয়ে) হরেন্দ্র কুমার সিং বলেছেন, “অভিযুক্তরা মেয়েটিকে তিলক ব্রিজের কাছে ট্র্যাকের পাশে নিয়ে যায়, যেখানে তারা দুজনেই তাকে ধর্ষণ করে।” তিনি আরও জানান, “ভারতীয় দণ্ডবিধির ধারা 376D (গণধর্ষণ) এর অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে এবং উভয় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।”

https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor