‘যৌনকর্মী’ প্রেমিকার জন্য ৩ মহিলাকে খুন, দেহ টুকরো টুকরো করল যুবক

0
113

কর্ণাটক: প্রেমিকার প্রতি হওয়া অন্যায়ের প্রতিশোধ নিতে একের পর এক খুন করল এক যুবক। নৃশংসতার এখানেই শেষ নয়, খুনের পর মৃতদেহগুলি টুকরো টুকরো করে রাজ্যের বিভিন্ন প্রান্তে ফেলে আসে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কর্ণাটকে।

আরও পড়ুন: ‘বিজেপির মিছিলে অ্যাটাক করে দে’, TMC বিধায়কের ভিডিও প্রকাশ্যে এনে কটাক্ষ অনুপমের

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক ওই রাজ্যের রামনগর জেলার বাসিন্দা। চন্দ্রলেকা নামে এক যৌনকর্মীর সঙ্গে পরিচয় সেখান থেকেই প্রেমের সম্পর্ক তৈরি হয় দুজনের। এরপরই চন্দ্রলেকা ওই যুবককে জানায় কীভাবে কয়েকজনের চক্রান্তের কারণে এই পেশায় চলে আসে। পুরো ঘটনা জানার পর অভিযুক্ত সিদ্ধান্ত নেয় যাদের জন্য তার প্রেমিকার এই পরিণতি তাদের আর বাঁচতে দেবে না। এরপরই তিনজন মহিলাকে খুন করে তাদের দেহ কেটে ফেলে দেয়।

আরও পড়ুন: প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রীর বৈঠক, মোদী-মমতা নয়, ‘সেটিং’ নিয়ে মুখ খুললেন BJP রাজ্য সভাপতি

কয়েকদিন আগে পুলিশ একটি এলাকা থেকে দুটি মৃতদেহের বিভিন্ন অংশ উদ্ধার করে। এরপর তদন্ত শুরু করলে অভিযুক্তের হদিশ পায়। জিজ্ঞাসাবাদে ওই যুবক জানায়, গত মে মাসে সে দুটি খুন করে। তৃতীয় খুন করে গত জুন মাসে। জানা গিয়েছে, ওই যুবকের খুনের তালিকায় আরও পাঁচ জন ছিল। এমনকি পুলিশ যখন তাকে গ্রেফতার করে সেইসময় অভিযুক্ত চতুর্থ খুন করার প্রস্তুতি নিচ্ছিল। খুনে মদত দেওয়ার জন্য যুবকের প্রেমিকা চন্দ্রলেকাকেও গ্রেফতার করা হয়েছে।