কত টিউশন পড়ালে ২ কোটি রোজগার হয়, কেষ্টকন্যার কাছে জানতে চাইল সিবিআই

0
13
(Anubrata Mandal)

বোলপুর: গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলকে ফের নোটিস দিল সিবিআই (CBI)। অনুব্রতর একাধিক ব্যবসা, রাইস মিল, ট্রাস্টে সুকন্যার নাম রয়েছে। সেই সংক্রান্ত জিজ্ঞাসাবাদের জন্যই তাকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে সিবিআইয়ের তরফে। সূত্রের খবর, আগেরবার জেরায় অনুব্রত কন্যা তদন্তকারীদের কাছে দাবি করেছিলেন, টিউশন পড়িয়ে তিনি ২ কোটি টাকা রোজগার করেছেন৷ তদন্তকারীরা তাঁর কাছে এবারে জানতে চেয়েছেন, কত টিউশন পড়ালে তবে ২ কোটি রোজগার হয়!

বস্তুত, রাখী পূর্ণিমার দিন বোলপুরের নিচুপট্টির বাড়ি থেকেই তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে নিজেদের হেফাজতে নেয় সিবিআই। গরু পাচার মামলায় বর্তমানে জেল হেফাজতে রয়েছেন বীরভূমের দোর্দন্ডপ্রতাপ নেতা। তদন্তে নেমে অনুব্রত মণ্ডলের একাধিক রাইস মিল, জমি, বাগান বাড়ি, পুকুর, ট্রাস্ট, কোম্পানি সহ সম্পত্তির হদিস পেয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী গোয়েন্দারা। সেই সমস্ত সম্পত্তি, মিল, কোম্পানিতে নাম রয়েছে তাঁর মেয়ে সুকন্যা মণ্ডলেরও।

- Advertisement -

ইতিমধ্যেই গরু পাচার মামলায় বোলপুরে এসে অনুব্রত ঘনিষ্ঠ ব্যবসায়ী থেকে শুরু করে কাউন্সিল, নেতা, রেজিস্ট্রি অফিসের আধিকারিক, ব্যাঙ্ক আধিকারিক, রাইস মিলের ম্যানেজার-কর্মীদের জেরা করেছে সিবিআই। জেরা করা হয়েছে অনুব্রত কন্যা সুকন্যাকেও৷ তবে তাতে বিস্তর অসঙ্গতি থাকায় এদিন ফের সুকন্যাকে নোটিস ধরানো হয়েছে বলে তদন্তকারী সংস্থার দাবি৷ জানা গিয়েছে, সম্পত্তি ও একাউন্টে লেনদেন সংক্রান্ত বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। শান্তিনিকেতনে রতনকুঠি গেস্ট হাউসে সিবিআইয়ের (CBI) অস্থায়ী ক্যাম্প অফিসে তাকে হাজিরা দিতে বলা হয়েছে।

আরও পড়ুন: গ্রামে ডাকাত পড়েছে, সময়ে ফোনই ধরল না পুলিশ

downloads: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor