সম্পত্তির লোভে ভাইকে কুপিয়ে খুনের চেষ্টা, গ্রেফতার দাদা

0
30

খেজুরিৃ: আবারও রক্তাক্ত খেজুরি। এবার রাজনৈতিক সংঘর্ষে নয়, পারিবারিক বিবাদের জেরে রক্ত ঝরল খেজুরিতে। সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে ভাইকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে। বাঁচাতে গিয়ে গুরুতর জখম হন স্ত্রী ও দুই মেয়ে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার খেজুরি থানার দক্ষিণ কলমদান গ্রামে।

রক্তাক্ত জখম ওই ব্যক্তিকে উদ্ধার করে তমলুক জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়৷ পরে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম বিকাশ মণ্ডল (৪৫) । এই ঘটনায় পুলিশ তার দাদা মুক্তি মণ্ডলকে গ্রেফতার করেছে। ঘটনার পর পরিবারের বাকি অভিযুক্তরা এলাকা ছাড়া রয়েছে।

সূত্রের খবর, সম্পত্তি সংক্রান্ত বিবাদকে ঘিরে দুই ভাইয়ের মধ্যে বিবাদ ছিল দীর্ঘদিনের। রবিবার সকালে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে হাতাহাতিতে জড়ায় দুই ভাই। অভিযোগ, বচসা চলাকালীন বিকাশকে ধারাল অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে দাদা মুক্তি৷ বিকাশকে বাঁচাতে গিয়ে গুরুতর রক্তাক্ত হবে জখম স্ত্রী ও তার দুই মেয়ে। রক্তাক্ত অবস্থায় রাস্তার উপর লুটিয়ে পড়ে বিকাশ। স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে প্রথমে খেজুরি গ্রামীণ হাসপাতাল ও পরে তমলুক জেলা হাসপাতালে নিয়ে যাওয়া গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে হাজির হয় খেজুরি থানার পুলিশ। অভিযুক্ত মুক্তি মণ্ডলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য তমলুক জেলা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

আরও পড়ুন: হাটে হাঁড়ি ভাঙতে আসছে মমতা, তটস্থ আমলা থেকে নেতারা