গোপনে নাবালিকার অশ্লীল ভিডিও করে ব্ল্যাকমেল, ধর্ষণের অভিযোগে গ্রেফতার যুবক

0
41

বসিরহাট: নাবালিকা ছাত্রীর অশ্লীল ভিডিও তুলে দিনের পর দিন ব্ল্যাক্মেল এবং ধর্ষণের অভিযোগ। ১১ বছরের নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় অভিযুক্ত যুবককে। নিন্দনীয় ঘটনাটি ঘটেছে বসিরহাট থানার অন্তর্গত চারঘাট গ্রাম পঞ্চায়েতের দিয়ারা গ্রামে।

আরও পড়ুন: রাত ১০টার পর থেকে এই স্টেশনে কাটা যায় না টিকিট

- Advertisement -

জানা গিয়েছে, ওই গ্রামের বাসিন্দা নাবালিকার বাড়িতে মূলত সেলাইয়ের কাজ করত অভিযুক্ত জুইন মণ্ডল (২৪)। পাশাপাশি, বাড়ির অন্যান্য কাজেও সাহায্য করত। সেই সুযোগেই নাবালিকার অশ্লীল ছবি, ভিডিও নিজের মোবাইলে তুলে নেয় যুবক। এরপর সেগুলি ব্যবহার করেই তাকে ব্ল্যাকমেল করতে থাকে। এমনকি একাধিকবার নাবালিকাকে ধর্ষণ করেছে বলেও অভিযোগ। কিন্তু কয়েকদিন আগে চরম পর্যায়ে পৌঁছে যায়। নির্যাতন সহ্য করতে না পেরে আত্মহত্যার চেষ্টা করে নাবালিকা। এরপর পুরো বিষয়টি জানাজানি হতেই ক্ষুব্ধ হয়ে ওঠে পরিবার ও প্রতিবেশীরা।

আরও পড়ুন: ম্যান সিটিতে যোগ দিয়েই ইউনাইটেডকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন এরলিং হালান্ড

অবশেষে রবিবার স্বরূপনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নেমে অভিযুক্ত জুইন মণ্ডলকে পকসো আইনের অধীনে গ্রেফতার করে পুলিশ। নির্যাতিতাকে শারীরিক পরীক্ষার জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। বসিরহাট মহাকুমার আদালতের বিচারকের কাছে জবানবন্দি দিয়েছেন নির্যাতিতা। অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছে পরিবার থেকে শুরু করে প্রতিবেশীরা।