স্বপ্নে ভোলেবাবার নির্দেশ, ৬ বছরের শিশুকে ‘ঈশ্বরের উদ্দেশে বলি’ দিল দুই যুবক

0
12
Killed

নয়াদিল্লি: ভগবান নাকি স্বপ্নে বহু মানুষকে নানা কাজের নির্দেশ দেন। এই কথা বহু মানুষের মুখে প্রায়শই শোনা যায়। তবে স্বপ্নাদেশ পাওয়ার পর দুই যুবকের কাণ্ডে স্তম্ভিত হয়ে গিয়েছেন সকলেই। একটি ৬ বছর বয়সী বালককে দুইজন যুবক গলা কেটে হত্যা করেছে। অভিযুক্তরা দাবি করেছে যে তারা “ঈশ্বরের আদেশে বলিদান” করেছে। এই ঘটনা সামনে আসার পরেই এলাকাজুড়ে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

দিল্লি পুলিশের মতে, শনিবার রাতে দক্ষিণ দিল্লির লোধী কলোনি এলাকায় সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (CRPF) সদর দফতরের নির্মাণস্থলে ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত বিজয় কুমার এবং আমান কুমার উভয়ই বিহারের বাসিন্দা এবং ঘটনাস্থলে সিমেন্ট কাটার কাজ করতেন। অভিযুক্তরা মাদকাসক্ত অবস্থায় শিশুটির গলা কেটে ফেলে বলে অভিযোগ। পুলিশ আরও জানিয়েছে শিশুটিও অভিযুক্তের পরিচিত ছিল এবং পরিবারের সঙ্গে তার কোনো শত্রুতা ছিল না। শনিবার রাত সাড়ে ১০টার দিকে মৃত শিশুটি ঘটনাস্থলের কাছ দিয়ে যাওয়ার সময় দুই যুবক তাঁকে ডাকে। তারা তারপরেই নাবালককে তাদের রান্নার জায়গায় নিয়ে গিয়ে গলা কেটে দেয়। ৬ বছরের শিশুর চিৎকার শুনে সকলেই ছুটে আসে এবং দুই অভিযুক্তকে হাতেনাতে ধরে।
পুলিশ কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে।

- Advertisement -

আরও পড়ুন- দুর্গাপুজোর প্যান্ডেলে ভয়াবহ আগুন, পুড়ে মৃত ৫

অভিযুক্তদের একজন দিল্লি পুলিশকে বলেছিল যে স্বপ্নে এই কাজ করার অদেশ পেয়েছেন। অভিযুক্ত জানায়, “ভোলে বাবা চান যে তারা একটি শিশুর গলা কেটে ফেলুক।” ভগবানের আদেশ পালন করার জন্যই তাঁদের সঙ্গে কাজ করা এক ব্যক্তির ছেলের গলা কেটেছে বলেই দাবি করেছে দুই অভিযুক্ত। শিশুর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত এবং বাকি সকল কর্মীরা দুই অভিযুক্তের কঠিন শাস্তির দাবি জানিয়েছে।