ভাষাহীন ঘটনা, দুই নাবালক মিলে ধর্ষণ করল দলতি নাবালিকাকে

0
32

লখনউ: নারী নির্যাতনে ফের একবার সামনে এসেছে যোগী রাজ্য উত্তরপ্রদেশের নাম। যৌন নির্যাতনের শিকার দলিত নাবালিকা। যারা অভিযুক্ত তাদেড় বয়স সামনে আসার পরেই অবাক হয়েছেন অনেকেই। দুই নাবালক মিলে দলতি নাবালিকাকে ধর্ষণ করেছে বলেই অভিযোগ উঠেছে।

উত্তরপ্রদেশের প্রতাপগড় জেলায় ১৫ বছর বয়সী এক দলিত মেয়েকে তার গ্রামের দুই নাবালক ধর্ষণ করেছে বলে পুলিশ জানিয়েছে। শনিবার রাতে নাবালিকা মলত্যাগের জন্য বেরিয়েছিল । সেই সময়ে ১৪ এবং ১৭ বছর বয়সী দুই নাবালক মিলে দলিত কন্যাকে ধর্ষণ করে। এমনটাই অভিযোগ জমা পড়েছে বলেই একজন সিনিয়র পুলিশ অফিসার জানিয়েছেন। নির্যাতিতা মেয়েটি বাড়িতে ফিরে তাঁর আত্মীয়দের ঘটনাটি জানায় এবং পরিবারের সদস্যরা নির্যাতিতাকে রবিবার থানায় নিয়ে যায়। একটি অভিযোগ দায়ের করা হয় পরিবাররে পক্ষ থেকে। নাবালিকার অভিযোগের ভিত্তিতে, প্রাসঙ্গিক ধারা এবং এসসি/এসটি (অত্যাচার প্রতিরোধ) আইনের অধীনে একটি এফআইআর দায়ের করা হয়েছে এবং মেয়েটিকে মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

- Advertisement -

আরও পড়ুন- “সন্ত্রাসবাদীদের শুভাকাঙ্ক্ষী”, বাটলা হাউস এনকাউন্টার নিয়ে কংগ্রেসকে জোরাল আক্রমণ মোদীর

পুলিশ জানিয়েছে, ডাক্তারি পরীক্ষার রিপোর্ট ও বক্তব্যের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে। তবে দেশজুড়ে নাবালকদের মধ্যে এই ধরণের জঘন্য অপরাধ দিনে দিনে বেরেই চলছে। নাবালকদের মধ্যে এই জঘন্য অপরাধের সংখ্যা বৃদ্ধি যথেষ্ট মাথাব্যথার বিষয় হয়ে উঠছে। নারী সুরক্ষা নিয়ে বাড়ছে অভিভাবকদের মধ্যে চিন্তার কালো মেঘ ঘনাচ্ছে। সুরক্ষা কোথায় এই প্রশ্নই বারবার করে উঠে আসছে।