বিরাট কোহলি কি ছাগল, চাঞ্চল্যকর প্রশ্ন ছুঁড়ে দিলেন সাংবাদিক

0
35
IND vs ENG Rohit Sharma gave a big hint, will be fit before the test match against England

বিশ্বদীপ ব্যানার্জি: সম্প্রতি খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন বিরাট কোহলি। আসন্ন এশিয়া কাপে জারি থাকবে ফর্মে ফেরার লড়াই। তবে ছন্দে না থাকলেও কোহলির জনপ্রিয়তায় কিন্তু বিন্দুমাত্র ভাঁটা পড়েনি। বরং খারাপ সময়ে প্রিয় ক্রিকেটারের পাশেই দাঁড়াচ্ছেন অনুরাগীরা‌।

আরও দেখুন: ট্রেন্ট বোল্টের সঙ্গে চুক্তি ছিন্ন করার পথে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড

- Advertisement -

এরই মধ্যে কোহলিকে নিয়ে এক চাঞ্চল্যকর প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন জনৈক সাংবাদিক। তিনি একটি সাক্ষাৎকারে বিরাটকে কার্যত প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, বিরাটকে ছাগল কেন বলা হয়। নাঃ ঠিক এভাবে নয়। সাংবাদিক প্রাক্তন ভারত অধিনায়ককে জিজ্ঞেস করেন, “আচ্ছা আপনাকে ‘G.O.A.T’ কেন বলা হয়?

ইংরেজিতে ছাগলের প্রতিশব্দ Goat। তবে বিরাটের ক্ষেত্রে যা বলা হয়, তা হল G.O.A.T। অর্থাৎ Greatest of all time। বিরাট কোহলি ভারতীয় ক্রিকেটের তো বটেই এমনকি বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ব্যাট। কার্যত সে কারণেই তাঁকে সর্বকালের সেরা বলা হয়। ইংরেজিতে এই টার্মটি সংক্ষিপ্ত করে নিয়েছে ক্রিকেটপ্রেমীরা। সাংবাদিক-ও তা-ই বোঝাতে চেয়েছিলেন।

খাস খবর ফেসবুক পেজের লিঙ্ক:
https://www.facebook.com/khaskhobor2020/

সম্প্রতি ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই সাক্ষাৎকার। সেখানে বিরাটকেও দারুণভাবে এই প্রশ্নের পাল্টা প্রতিক্রিয়া দিতে দেখা যায়। তিনি মিষ্টি হেসে প্রতিক্রিয়া দেন প্রশ্নটির।