রোহিতের পর এবার চোট পেলেন কোহলি-ও, এখন কেমন আছেন বিরাট

0
35
বিরাট

বিশ্বদীপ ব্যানার্জি: সময় যত এগিয়ে আসছে ততই অশনি সংকেত টিম ইন্ডিয়ায়। আগের দিন প্র্যাকটিস সেশনে থ্রো ডাউনে বিশেষজ্ঞ রঘুর একটি থ্রো-তে চোট পেয়েছিলেন নেতা রোহিত শর্মা। সেই রেশ কাটতে না কাটতেই আরও এক হাড়ে কাঁপন ধরিয়ে দেওয়ার মত খবর ভারতীয় সমর্থকদের জন্য।

আরও পড়ুন: ঋষভ নাকি কার্তিক, কে খেলছেন সেমিতে, বড়সড় মন্তব্য রোহিতের

- Advertisement -

জানা যাচ্ছে, বুধবার অনুশীলন করার সময় চোট পেয়েছেন খোদ ভারতীয় ব্যাটিংয়ের প্রাণ ভোমরা বিরাট কোহলি (Virat Kohli)। হর্ষল প্যাটেলের বলে কুঁচকিতে চোট পেয়েছেন বিরাট। বলের গতি খুব সম্ভবত আগে থেকে আন্দাজ করতে পারেননি তিনি। চোট পাওয়ার পর রীতিমত অস্বস্তিতে দেখা যায় প্রাক্তন ভারত অধিনায়ককে।

কিছুক্ষণের জন্য মাটিতে বসে পড়েছিলেন তিনি। তাঁর মুখচোখ-ই বলে দিচ্ছিল, কতটা যন্ত্রণা হচ্ছে। স্বভাবতই ভারতীয় শিবিরে এক মুহূর্তের জন্য নেমে এসেছিল আতঙ্কের কালো ছায়া। এমনিতেই কোহলি, সূর্যকুমার আর কিছুটা কে এল রাহুল বাদে আর কোনও ভারতীয় ব্যাটারকে-ই তেমন ছন্দে দেখা যায়নি। এ অবস্থায় কুঁচকিতে চোট পেয়ে বিরাট ছিটকে গেলে নিঃসন্দেহে তা অশনি সংকেত হওয়ার কথা।

Virat Kohli

খাস খবর ফেসবুক পেজের লিঙ্ক:
https://www.facebook.com/khaskhobor2020/

বিরাট এমন কেমন আছেন, তা অবশ্য টিম ম্যানেজমেন্ট বা বোর্ডের তরফে জানানো হয়নি। তবে সমর্থকদের জন্য সুখবর, চোট পেলেও নেট ছেড়ে বেড়িয়ে যাননি কোহলি (Virat Kohli)। বরং কিছুক্ষণ পর ফের গার্ড নেন। যদিও মাত্র এক বল-ই খেলেছেন। তারপর নেট ছেড়ে বেড়িয়ে পড়েন। কিন্তু এই সময় তাঁর চোখেমুখে কোনও অস্বাভাবিকতা লক্ষ্য করা যায়নি। এছাড়া পরেও তাঁকে একদম স্বাভাবিক-ই দেখা গিয়েছে। আশা করাই যায়, বৃহস্পতিবার অ্যাডিলেডে নামছেন তিনি।