বিচ্ছেদ নিয়ে চুপ Sania-Shoaib, প্রকাশ্যে এল আসল কারণ

0
57
sania-mirza-and-shoaib-malik-are-officially-divorced-reveals-the-couples-close-friend

খাস ডেস্ক: টেনিস তারকা সানিয়া মির্জা(Sania Mirza) এবং পাকিস্তানি ক্রিকেট তারকা সোয়েব মালিকের প্রেম থেকে বিয়ে সবটা নিয়েই মাতামাতির শেষ নেই। তবে সম্প্রতি তাঁদের দুজনের সম্পর্কের ভাঙনের কানাঘুষো শোনা যেতেই নেটদুনিয়ার হট টপিক এখন সানিয়া সয়েব জুটি। ২০১০ সালে এই দুই তারকা বিয়ের বন্ধনে আবদ্ধ হন। ২০১৮ সালে তাঁদের প্রথম সন্তানের জন্ম। নেটিজেনদের কাছে বড়ই প্রিয় এই জুটি এবার বিচ্ছেদের পথ বেছে নিচ্ছেন বলেই জানা যাচ্ছে।

আরও পড়ুন করোনার কড়াকড়ি নিয়ে চিনের নৃশংসতায় পিষছে তিব্বত

- Advertisement -

দুই তারকার কেউই এ বিষয়ে মুখ খুলছেন না প্রকাশ্যে। তাঁদের ঘনিষ্ঠের কাছ থেকে এই বিষয়ে নিশ্চিত হওয়া গেলেও সানিয়া বাঁ সোয়েবের মুখে কিন্তু এখনও কুলুপ আঁটা। কিন্তু কেন দুজনের কাছ থেকেই কোনও অফিসিয়ান ঘোষণা মিলছে না? তা নিয়ে এখনও রহস্য কাটছে না। তবে সম্প্রতি প্রকাশিত একটি সংবাদমাধ্যমে এই রহস্য উদঘাটন করা হয়েছে। এই খবর প্রকাশ্যে আসে এই দম্পতির নিকটতম এক বন্ধু এবং সোয়েবের ম্যানেজমেন্ট দলের একজন এই খবরে সিলমোহর দেন। তিনি দাবি করেন, এই দম্পতি বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন। এমনকি তাঁরা দুজনে ডিভোর্স ফাইলও করে ফেলেছেন। কিন্তু তারপরেও সানিয়ার(Sania Mirza) জন্মদিনে সোয়েব সোশ্যাল মিডিয়াতে বেমালুম শুভেচ্ছা জানাচ্ছেন। ঠিক কি ঘটছে দুজনের মধ্যে তা নিয়ে রহস্য কাটছেই না।

জানা গিয়েছে, ইতিমধ্যেই দুজন আলাদা আলাদা থাকছেন। সানিয়া এবং তাঁর ছেলে ইজহান দুবাইতে গিয়ে থাকছেন। কিন্তু দুজনের অফিসিয়াল ঘোষণা না করার কারণ তাঁদের দুজনের প্রফেশনাল কমিটমেন্ট। এই যুগলের একইসঙ্গে বেশ কিছু শোয়ের কমিটমেন্ট আগে থেকেই করা রয়েছে। যে কারণে দুজনেই আপাতত মুখে কুলুপ এঁটেছেন। তার মধ্যে অন্যতম দ্য মির্জা মালিক শো। এই কমিটমেন্টগুলি যে কোনোভাবেই আগে সম্পূর্ণ করতে হবে সেই কারণেই ডিভোর্স নিয়ে কথা বলছেন না তাঁরা। তবে ডিভোর্সের নেপথ্যে শোয়েবের সঙ্গে অন্য আরেক পাক মডেলের ঘনিষ্ঠ সম্পর্ক বলে দাবি করছে ওয়াকিবহাল মহল।