নাইট রাইডার্স কী দেবে, দেশের হয়ে খেলেই সেরার পুরস্কার পেতে চলেছেন সাকিব

0
54

বিশ্বদীপ ব্যানার্জি: সাকিব আল হাসানকে নিয়ে বিতর্ক তুঙ্গে। নিলামে সাকিবকে ১.৫ কোটিতে কিনেছিল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু আশ্চর্যজনকভাবে আইপিএল শুরু হতেই নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন খ্যাতনামা অলরাউন্ডার। ফিরে গিয়েছেন দেশে।

আরও পড়ুন: লোবেরায় মত্ত সমর্থকরা, দলগঠন নিয়ে কী ভাবছে কর্তারা

- Advertisement -

পাশাপাশি এও জানিয়ে দিয়েছেন যে চলতি আইপিএলে খেলবেন না তিনি। বদলে দেশের ঘরোয়া ক্রিকেটে দেখা যাবে তাঁকে। সাকিবের এই সিদ্ধান্তের পর থেকেই বিতর্কে মুখর গোটা ক্রিকেট দুনিয়া। বাড়ছে জল্পনা। তবে সব বিতর্ককে তুচ্ছ করে এবারে আরও এক পুরস্কার পাওয়ার পথে বাংলাদেশি অধিনায়ক।

আইসিসির বিচারে মার্চ মাসের সেরা ক্রিকেটার হওয়ার দোরগোড়ায় তিনি। উল্লেখ্য, ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে ৫০ ওভারের সিরিজ হারলেও রান এবং উইকেট দুটি ক্ষেত্রেই উপরের দিকে ছিল তাঁর নাম। সে সুবাদেই মার্চ মাসের সেরা ক্রিকেটারের নির্বাচিত হওয়ার দৌড়ে বেশ এগিয়ে রয়েছেন সাকিব।

খাস খবর ফেসবুক পেজের লিঙ্ক:
https://www.facebook.com/khaskhobor2020/

সাকিব ছাড়াও মার্চ মাসের সেরা ক্রিকেটার হওয়ার দৌড়ে রয়েছেন আরও দুজন। নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন এবং সংযুক্ত আরব আমিরশাহীর আসিফ খান। তবে সাকিব যেন একটু হলেও এগিয়ে রয়েছেন অলরাউন্ড পারফরম্যান্সের জন্য। ওডিআই সিরিজ হারলেও ব্রিটিশদের টি-২০ সিরিজে বাংলা ওয়াশ করেছে টাইগাররা। সেই সিরিজেও উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছেন সাকিব।