ভারতের টি-টোয়েন্টি পরিকল্পনায় নেই রোহিত এবং বিরাট, জানিয়ে দিল বোর্ড

0
51
Virat Kohli and Rohit Sharma spoke on the atmosphere of the dressing room

বিশ্বদীপ ব্যানার্জি: মাত্র একদিন আগেই মুখ খুলেছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। রোহিত বলেন টি-টোয়েন্টি ফরম্যাট থেকে এখনই অবসর নিচ্ছেন না তিনি। তেমন কোনও পরিকল্পনা তাঁর নেই। এবারে বোর্ডের তরফে এই মন্তব্যের কড়া জবাব দেওয়া হল।

আরও পড়ুন: আইপিএলের আগে সুস্থ হয়ে উঠবেন বুমরাহ্, আবার চোট পাবেন টেস্ট চ্যাম্পিয়নশিপে

- Advertisement -

বোর্ডের তরফে নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা কড়া সমালোচনা করেছেন রোহিতের। তাঁর কথায়, “ভবিষ্যতের কথা মাথায় রেখে আমাদের এগিয়ে যাওয়ার সময় এসেছে এবারে। আমাদের ভারতীয় ক্রিকেটের স্বার্থে কাজ করতে হবে। কোনও ব্যক্তিবিশেষের কথা ভাবলে চলবে না।” এরই সঙ্গে যোগ করেছেন, “আমরা মনে করছি, এবারে অন্ততঃ বিরাট কোহলি আর রোহিত শর্মাকে পেছনে ফেলে এগোতে হবে। এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন নির্বাচকরা।”

রোহিতের গতদিনের মন্তব্যে বিসিসিআই যে চূড়ান্ত অসন্তুষ্ট, তা এই বিবৃতি থেকেই স্পষ্ট। অন্যদিকে বোর্ডের সঙ্গে অধিনায়ক রোহিতের সংঘাতের আশঙ্কা করছেন একদল বিশেষজ্ঞ। উল্লেখ্য, এর আগে ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব-ও জানিয়েছিলেন যে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ যদি লক্ষ্য হয় তাহলে রোহিত আর বিরাটের ওপর ভরসা করা যাবে না।

খাস খবর ফেসবুক পেজের লিঙ্ক:
https://www.facebook.com/khaskhobor2020/

বোর্ড-ও সে কথাই ভাবছে। তাই নিজেদের সিদ্ধান্তে অনড় তারা। ভারতের টি-টোয়েন্টি পরিকল্পনায় নেই রোহিত এবং বিরাট। তাদের সাফ জানিয়ে দেওয়া হল, যদি আরও কিছুদিন ক্রিকেট খেলতে হয় তাহলে টেস্ট আর ৫০ ওভারে মনোনিবেশ করো। টি-২০ ভুলে যাও।