নিলামে না নেওয়ার ব্যখ্যা দিল CSK, ইনস্টায় ধোনিকে আনফলো সুরেশ রায়নার

0
99

স্পোর্টস ডেস্ক: আধুনিক ভারতীয় ক্রিকেটের জয়-বীরু জুটি তাঁরা। গলায় গলায় ভাব। এ সবই এক ঝটকায় অতীত। যে অধিনায়কের জন্য একদা নিজের জানটা-ও কুরবান করতে প্রস্তুত ছিলেন সুরেশ রায়না। সেই ধোনিকে-ই এবার ইন্সটাগ্রামে আনফলো করে দিলেন তিনি। অন্ততঃ তেমন খবরই ভাসছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: হার্দিকদে’র ফিরিয়ে আনতে যথাসাধ্য চেষ্টা করা হয়েছিল, দাবী দীর্ঘমেয়াদী দৃষ্টিতে বিশ্বাসী নীতার

প্রায় ৪১ বছরে এসেও চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ধোনি। যাকে বলে, রীতিমত জামাই আদরে প্রিয় থালাকে রেখে দিয়েছে হলুদ ব্রিগেড। কিন্তু দলের ৪টি আইপিএল খেতাব জয়ের অন্যতম কারিগর রায়না অবিক্রিত। স্বাভাবিকভাবেই প্রশ্ন, সে ক্ষোভ থেকেই কী এমএস-কে আনফলো করলেন তাঁর প্রিয় “সনু”।

হঠাৎ শুনলে বিশ্বাসই করতে ইচ্ছে করবে না যে রায়না নাকি ধোনিকে আনফলো করতে পারেন। একসময় এই রায়নাকে জাতীয় দলে টানা খেলিয়ে যাওয়ার জন্য কম সমালোচনা হজম করতে হয়নি ক্যাপ্টেন কুলকে। কিন্তু সে দিন এখন অতীত! রায়না, যাঁকে কিনা বলা হয় মিঃ আইপিএল, সেই তিনিও দল পাননি এবছর!

ধোনি যদি চেন্নাইবাসীর আদরের “থালা” হন, রায়না “চিন্নাথালা”। হলুদ জার্সিতে কত মহাকাব্যের নায়ক। সেসব অতীত রোমন্থন করতে গিয়ে স্বভাবতই এবারে দল না পাওয়ার অপমান গ্রাস করছে তাঁকে। অনেক নেটাগরিকের দাবী, সে হতাশা থেকেই ইন্সটাগ্রামে ধোনিকে আনফলো করে দিয়েছেন রায়না। আসলে পুরোটাই গুজব। একটি টুইটে সোমবার এই গুজবটি ছড়ানো হয়। রায়নার ফলোয়িং তালিকায় এখনও স্বচ্ছন্দে বিরাজ করছেন ধোনি।

আরও পড়ুন: ব্যাটে লেগেছে খরা, কোহলিকে নিয়ে বিরাট ঘোষণা ভারতীয় কোচের

যদিও রায়না কেন দলে নেই, তার একটা ব্যখ্যা দিয়েছেন চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথ। তাঁর কথায়, “অবশ্যই গত ১২ বছর ধরে রায়না সিএসকে’র ধারাবাহিক পারফর্মারদের একজন। কিন্তু যেকোনও দলের গঠনই বর্তমান ফর্মের ওপর নির্ভর করে।” যোগ করেন, “আমাদের মনে হয়েছিল, এই দলের জন্য রায়না ফিট না-ও হতে পারেন। তাই এই কঠোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।”