রবিবার নাও হতে পারে কলকাতা-চেন্নাই ম্যাচ, হঠাৎ করেই আশঙ্কার কালো মেঘ

0
108

বিশ্বদীপ ব্যানার্জি: রবিবার অক্ষয় তৃতীয়া। এই দিনেই ইডেন গার্ডেন্সে মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স এবং চেন্নাই সুপার কিংস। কিন্তু এই ম্যাচের আগে হঠাৎ করেই দেখা দিল আশঙ্কা। রবিবার ক্রিকেটর নন্দনকাননে আদৌ বল গড়াবে?

আরও পড়ুন: স্ত্রী ধনশ্রীকে ভুলে বাটলারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন চাহাল

- Advertisement -

দুঃসংবাদ দিচ্ছে আবহাওয়া দফতর। ঘূর্ণাবর্ত চোখ রাঙাচ্ছে। এর জেরে রবিবার রয়েছে প্রবল ঝড়বৃষ্টির সম্ভাবনা। সেক্ষেত্রে ভেস্তে যেতে পারে ধোনিদের বিরুদ্ধে ম্যাচ। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শেষ ম্যাচেও বৃষ্টির তাণ্ডব দেখা বাধা গিয়েছে। এবারে যদি ঘরের মাঠেও এই অবস্থা হয়, বলাই বাহুল্য, তা মোটেই সুখবর নয় নীতিশ রানার দলের জন্য।

এমনিতেই পয়েন্ট টেবিলে এই মুহূর্তে রীতিমত ব্যাকফুটে নাইটরা‌। হারের হ্যাটট্রিকে এই মুহূর্তে ৮ নম্বরে অবস্থান করছে তারা। ঘরের মাঠে এ অবস্থায় জয়টা খুবই প্রয়োজন ছিল। কিন্তু আলিপুর আবহাওয়া দফতর জানাচ্ছে, উত্তরপ্রদেশের ওপর একটি ঘূর্ণাবর্ত তৈরি হয়েছে। এর ফলে বঙ্গোপসাগর থেকে প্রচুর পরিমাণে জলীয় বাষ্প ঢুকে পড়েছে রাজ্যে।

খাস খবর ফেসবুক পেজের লিঙ্ক:
https://www.facebook.com/khaskhobor2020/

একাধিক জেলায় রয়েছে ঝড়বৃষ্টির সম্ভাবনা। শনিবার থেকে আগামী মঙ্গলবার পর্যন্ত চলবে বৃষ্টি। মোটামুটি দক্ষিণবঙ্গের সবকটি জেলাতেই এই অবস্থা থাকবে বলে জানাচ্ছে হাওয়া অফিস। যা কলকাতা নাইট রাইডার্সের জন্য একেবারেই ভাল খবর নয়। দিল্লি ক্যাপিটালসের গত ম্যাচটিতে বৃষ্টি বাধা দিয়েছিল। বৃষ্টির জেরে ১ ঘন্টা দেরিতে শুরু হয় খেলা।