রোহিত নেতৃত্বে থাকলে ভারত কিছুই পাবে না, সাফ দাবি প্রাক্তন পেসারের

0
32
rohit-sharmas-answer-on-the-sudden-entry-of-umesh-yadav-youth-need-to-prove-that-he-is-fit-he-can-call-anytime

বিশ্বদীপ ব্যানার্জি: টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে হেরে রে রে রব উঠে গিয়েছে ভারতীয় ক্রিকেট মহলে। বিশেষ করে, রোহিত শর্মা এ মুহূর্তে কার্যত টার্গেটে পরিণত হয়েছে ভারতীয় সমর্থকদের। তবে শুধু সাধারণ সমর্থক-ই নয়। এবারে ভারত অধিনায়কের বিরুদ্ধে সুর চড়ালেন প্রাক্তন পেসার অতুল ওয়াসন।

আরও পড়ুন: সত্যিই কী বিচ্ছেদ হয়ে গিয়েছে, জল্পনা বাড়াল শোয়েবের জন্মদিনের শুভেচ্ছা

- Advertisement -

সম্প্রতি এক সর্বভারতীয় গণমাধ্যমকে সাক্ষাৎকার দেন ওয়াসন। সেখানে তিনি বলেন, “হ্যাঁ, আমি অবশ্যই মনে করি যে অধিনায়ক হিসেবে রোহিতের দিন শেষ। যা পরিকল্পনা করার তা আপনি সর্বদা দুটি বিশ্বকাপের মধ্যবর্তী সময়ে করে থাকেন। তবে আমি মনে করি না, রোহিত শর্মাকে অধিনায়ক রেখে দিলে ভারত কিছু পাবে। এই ধরণের বিনিয়োগ থেকে ভারতীয় ক্রিকেটের কিছু আশা না করাই বুদ্ধিমানের কাজ।”

খাস খবর ফেসবুক পেজের লিঙ্ক:
https://www.facebook.com/khaskhobor2020/

যদি রোহিত শর্মা অধিনায়ক না থাকেন, তবে কে হতে পারেন ভারতের পরবর্তী অধিনায়ক? এ প্রশ্নের জবাব দিতে গিয়ে দুটি নাম বেছে নিয়েছেন ওয়াসন। তাঁর কথায়, “আপাতত সামনে দুটি বিকল্প রয়েছে। ঋষভ পন্থ এবং হার্দিক পাণ্ডিয়া।” এরই সঙ্গে জুড়ে দেন, “আমি এখনও বিশ্বাস করতে পারছি না, ঠিক কী ঘটেছে। আমার মনে হচ্ছে সেমিফাইনাল ম্যাচটিতে ভারত ব্যাট করছিল অ্যাডিলেডে আর ইংল্যান্ড ব্যাট করছিল শারজায়।”