করোনা মোকাবিলায় কর্মরত পুলিশদের পাশে দাঁড়ালেন মিমি

0
140

কলকাতা: করোনার জেরে গোটা দেশ লকডাউন। ফলে বন্ধ সমস্ত কিছু। জরুরি দরকার ছাড়া বাড়ির বাইরে পা রাখতে বারণ করা হয়েছে সকলকে। ফলে এই মুহূর্তে মানুষের যাবতীয় সাহায্যের জন্য সর্বত্র মোতায়েন করা হয়েছে পুলিশদের। এবার সেই পুলিশদের পাশেই দাঁড়ালেন অভিনেত্রী এবং যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী।

যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী নিজের সংসদীয় এলাকার কর্তব্যরত পুলিশদের হাতে তুলে দিলেন কেক-বিস্কুটের প্যাকেট এবং জলের বোতল। যদিও তিনি  নিজে যাননি। কারণ তিনি কোয়ারেন্টাইনে  রয়েছেন। তাই তাঁর দলের কর্মীদের পাঠালেন এই কাজের জন্য।

- Advertisement -

এই প্রসঙ্গে অভিনেত্রীর জানিয়েছেন, করোনা ভাইরাসের জন্য এখন লকডাউন সারা দেশ। এই মারণ ভাইরাসের মোকাবিলায় লকডাউনকে সফল করতে রাস্তায় নেমে দিনরাত পরিশ্রম করে চলেছেন পুলিশ প্রশাসন। আর সেই পুলিশ প্রশাসনের সাহায্যের জন্য আমরা সর্বদা রয়েছি। একেই ভীষণ গরম। তার উপর প্রাণপাত করে সর্বদা কর্তব্যরত রয়েছেন তাঁরা। তাই সমগ্র যাদবপুর লোকসভার কর্তব্যরত পুলিশ কর্মীদের হাতে জল, বিস্কুট এবং কেকের প্যাকেট তুলে দিল আমার লোকেরা।

পুলিশদের উদ্দেশ্যে মিমি বলেছেন, “আশা করি আপনারা এভাবেই সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন আর সুরক্ষা করতে থাকুন। সকলের নিরাপত্তা বজায় রাখুন।”

ইতিমধ্যে করোনা মোকাবিলার জন্য নিজের সাংসদ তহবিল থেকে ৫০ লক্ষ এবং ব্যক্তিগতভাবে ১ লক্ষ টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন মিমি চক্রবর্তী।

শুধু তাই নয় নিজের এলাকায় একটি টিমও গঠন করেছেন সাংসদ মিমি। যাঁরা প্রত্যহ প্রতিটা মুহূর্তে এলাকাবাসীর সুবিধে-অসুবিধের দিকে নজর রাখছেন। দুঃস্থদের হাতে রেশন বিলি থেকে পথ কুকুরদের খাওয়ানোর ব্যবস্থা করা, হোয়াটসঅ্যাপে প্রেসক্রিপশন পাঠালেই বাড়িতে ওষুধ পৌঁছে দেওয়ার মতো একাধিক অভিনব ব্যবস্থা গ্রহণ করেছেন সাংসদ।