সুখবর, মাধ্যমিক পাশেই আবেদন ভারতীয় রেলে…

0
41

খাস ডেস্ক: মহামারী কাটিয়ে নতুন করে স্বাভাবিক হচ্ছে গোটা বিশ্ব। তবে মহামারীতে যারা যারা চাকরি হারিয়েছেন তাদের জন্য একের পর এক নিয়োগের তালিকা প্রকাশ হচ্ছে। এবার সমস্ত চাকরিপ্রার্থীদের জন্য এল বিরাট সুখবর। দক্ষিণ-পূর্ব রেলওয়েতে কর্মী নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

যদিও অতিমারি পরিস্থিতিতেও কর্মসংস্থান থেমে নেই। ইতিমধ্যেই আশা কর্মীর পাশাপাশি রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ শুরু হয়ে গিয়েছে। এছাড়াও একাধিক শূন্য পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ন্যাশনাল ইনস্টিটিউট ফর লোকোমোটর ডিসঅ্যাবিলিটিস। এবার মাধ্যমিক পাশেই দক্ষিণ পূর্ব রেলে প্রায় শতাধিক পদে নিয়োগ করা হবে কর্মী।

আরও পড়ুন-লক্ষ্মীবারে বড় ধামাক, আরও সস্তা সোনা, জেনে নিন কলকাতায় কত…

জানা গিয়েছে, একইসঙ্গে আবেদন প্রার্থীদের বয়স হতে হবে ১৫ থেকে ২৪ বছরের মধ্যে হতে হবে। আগ্রহী প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারেন। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইট, rrcer.com-এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন।

আবেদনকারীকে অবশ্যই মাধ্যমিকে ৫০ শতাংশ নম্বর নিয়ে পাশ করতে হবে। ইচ্ছুক প্রার্থীদের আগামী ৩ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।