ব্লক অফিসে Group-C পদে কর্মী নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ, জানুন বিস্তারিত

0
63

খাস ডেস্ক: মহামারী কাটিয়ে নতুন করে স্বাভাবিক হচ্ছে গোটা বিশ্ব। তবে মহামারীতে যারা যারা চাকরি হারিয়েছেন তাদের জন্য একের পর এক নিয়োগের তালিকা প্রকাশ হচ্ছে। গোটা রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য এল বিরাট সুখবর। রাজ্য সরকারের বিভিন্ন ব্লক অফিসে গ্রুপ সি কর্মী নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

যদিও অতিমারি পরিস্থিতিতেও কর্মসংস্থান থেমে নেই। ইতিমধ্যেই আশা কর্মীর পাশাপাশি রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ শুরু হয়ে গিয়েছে। এছাড়াও প্রায় ১০ হাজার শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কেন্দ্রীয় সরকার। রাজ্যের ডেভেলপমেন্ট অফিসে কর্মী নিয়োগ করা হবে।

- Advertisement -

আরও পড়ুন-বিয়ের মরশুমের আগেই কমছে সোনার দাম, আজই কিনে ফেলুন গহনা

জানা গিয়েছে, কর্মীদের নিয়োগ করা হবে মুর্শিদাবাদ জেলার অন্তর্গত ভরতপুর ব্লক ডেভেলপমেন্ট অফিসে। লিখিত পরীক্ষার মাধ্যমেই প্রার্থী নিয়োগ করা হবে। ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের বাসিন্দা হলেই এখানে আবেদন করার সুযোগ পাবেন। এখানে চাকরি করতে হলে আপনাকে অবশ্যই পশ্চিমবঙ্গের যেকোনও শাখায় স্নাতক পাশ হতে হবে।

আবেদন প্রার্থীদের বয়স হতে হবে ২১ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। ইচ্ছুক প্রার্থীদের আগামী ১৮ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। একইসঙ্গে আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। ঠিকানা- the block development officer and chairperspon, block level selection committee for engagement of DEO, bharatpur-1 development block.