অবসরপ্রাপ্তদের জন্য সুখবর, SBI-তে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

0
119

খাস ডেস্ক: মহামারী কাটিয়ে নতুন করে স্বাভাবিক হচ্ছে গোটা বিশ্ব। তবে মহামারীতে যারা যারা চাকরি হারিয়েছেন তাদের জন্য একের পর এক নিয়োগের তালিকা প্রকাশ হচ্ছে। এবার বাংলার সমস্ত অবসরপ্রাপ্তদের জন্য এল বিরাট সুখবর। কর্মী নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে SBI ব্যাঙ্ক।

জানা গিয়েছে, প্রায় শতাধিক শূন্যপদে চ্যানেল ম্যানেজার ফ্যাসিলিটেটর, চ্যানেল ম্যানেজার সুপারভাইজার পদে নিয়োগ করবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। কোন পদে নিয়োগ করা হবে? বয়স কত হবে? পাশাপাশি শিক্ষাগত যোগ্যতা থেকে শুরু করে বেতনসহ রইল আবেদন পদ্ধতি। জেনে নিন বিস্তারিত।

আরও পড়ুন-স্পেশ্যাল হোমগার্ড পদে চাকরি প্রাক্তন মাওবাদী ও তাদের পরিবারের সদস্যদের

আগ্রহী ও যোগ্য প্রার্থীরা ব্যাঙ্কের ওয়েবসাইট https://bank.sbi/careers বা https://www.sbi.co.in/careers- এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন। এই পদগুলির জন্য আবেদনের প্রক্রিয়া শুরু হয়েছে ও আবেদনের শেষ তারিখ ৭ জুন ২০২২।

জানা গিয়েছে, এই পদগুলির জন্য আবেদনকারী প্রার্থীকে ব্যাঙ্কের অবসরপ্রাপ্ত কর্মচারী হতে হবে। এর পাশাপাশি কর্মীর একটি স্মার্ট ফোন থাকতে হবে। প্রার্থীর বয়স ৬০ বছর পূর্ণ হলেই ব্যাঙ্কের চাকরি থেকে অবসর নিতে হবে। তবেই তিনি এই পদের জন্য আবেদন করতে পারবেন। এছাড়াও এই পদে নিযুক্ত হলে আপনি প্রতি মাসে বেতন পাবেন প্রায় ৪০ হাজার টাকা।