Rape : পটাশপুরে তালিবানি কাণ্ড, স্বামীর মুখে মদ ঢেলে স্ত্রীকে ধর্ষণের চেষ্টা

0
82

পটাশপুর: স্বামীর মুখে মদ ঢেলে স্ত্রীকে ধর্ষণের চেষ্টা! একেবারে তালিবানি কাণ্ড উঠে এল পূর্ব মেদিনীপুরের পটাশপুর থানার কসবা গ্রামে৷ বাধা দিতে এলে ওই বধূর স্বামীকে লোহার রড দিয়ে খুনের চেষ্টাও করা হয় বলে অভিযোগ৷ ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়৷ পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে৷

নির্যাতিতা বধুর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পটাশপুর থানার পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবক শেখ মুজিবুর রহমান। শুক্রবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। বিচারক তার জামিন নাকচ করে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। ধর্ষিতা বধূর গোপন জবানবন্দি গ্রহণ করেন কাঁথি আদালতের বিচারক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে গ্রামের এক যুবক এক বধূর বাড়িতে চড়াও হয়। প্রথমে গৃহবধূর স্বামীর মুখে মদ ঢেলে দেয় অভিযুক্ত শেখ মুজিবুর৷ পরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত যুবক৷ কোনওরকমে গৃহবধূ সেখান থেকে পালিয়ে চম্পট দেয়। বধুর চিৎকার শুনে ছুটে আসে তার স্বামী। তখনই উত্তেজিত অবস্থায় লোহার রড দিয়ে গৃহবধুর স্বামীর মাথায় আঘাত করে বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে নির্যাতিতা গৃহবধূর স্বামী।

প্রতিবেশীরা ছুটে গেলে সেখান থেকে চম্পট দেয় অভিযুক্ত শেখ মুজিবুর রহমান৷ রক্তাক্ত জখম অবস্থায় গৃহবধূর স্বামীকে উদ্ধার করে পটাশপুর একটি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। এখন ওই গ্রামীণ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন গৃহবধূর স্বামী। বৃহস্পতিবার সন্ধ্যায় পটাশপুর থানায় বধু লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ তদন্তে নেমে রাতেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৪৮,৩০৭,৩৭৬,৫১১,৫০৬ সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন: Suvendu adhikary : লোক নেই কেন, প্রশ্ন শুনে ফের মিডিয়াকে ‘চটি চাটা’ বললেন শুভেন্দু