সদ্য বিবাহিতা গৃহবধূর রহস্যমৃত্যু, বহুতলের সামনে রক্তাক্ত দেহ উদ্ধার

0
63

বাগুইআটি: খাস কলকাতায় এক গৃহবধূর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল। কয়েকদিন আগেই বিয়ে হয়েছিল ওই মহিলার। খুন নাকি আত্মহত্যা, ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতার পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়। ঘটনাটি ঘটেছে বাগুইহাটি থানার অন্তর্গত আমবাগান এলাকায়।

আরও পড়ুন: হাসপাতালে পুলিশের সামনে দুষ্কৃতীকে লক্ষ্য করে গুলি, দিনেদুপুরে চাঞ্চল্য এলাকায়

জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম তিতাস নন্দী (২৮)। মাত্র একমাস আগেই এক যুবকের সঙ্গে রেজিস্ট্রি হয়। বহুতলের গ্রাউন্ড ফ্লোরে একসঙ্গেই থাকতেন দুজনে। শুক্রবার গভীর রাতে ওই বহুতলের পাঁচতলার ছাদ থেকে পড়ে মৃত্যু হয় তিতাসের। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। দেহ ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতার পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা চলত। সেই অশান্তি থেকেই এই কাণ্ড ঘটেছে বলেই সন্দেহ তাদের। তিতাসের মাসির অভিযোগ, গতকাল রাত ১০ টা নাগাদ তিনি বুঝতে পারেন কেউ ছাদে যাচ্ছে। তার কিছুক্ষণের মধ্যেই একটি বিকট শব্দ শোনা যায়। তড়িঘড়ি ছাদের দিকে যেতে গেলে দেখেন কৌস্তব ছুটে পালিয়ে যাওয়ার চেষ্টা করছে। যুবককে আটকানোর চেষ্টা করলেও লাভ হয়নি।

আরও পড়ুন: খাস কলকাতায় যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ, ক্লোজ সার্জেন্ট সহ তিন পুলিশ কর্মী

লিখিত অভিযোগের ভিত্তিতে নাগেরবাজার থানার পুলিশ তদন্ত শুরু করেছে। খুন নাকি দুর্ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। কৌস্তব নামে এক যুবককে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শনিবার ধৃতকে ব্যারাকপুর আদালতে পেশ করা হবে। পুলিশি হেফাজতের আবেদন জানানো হতে পারে বলে খবর।