গরুপাচার মামলায় আজ ফের অনুব্রত ঘনিষ্ঠ মলয়কে তলব 

0
22

খাস ডেস্ক:গরুপাচার মামলায় আজ ফের তলব করা হল অনুব্রত-ঘনিষ্ঠ ব্যবসায়ী মলয় পিটকে। দিল্লিতে ইডি-র সদর দফতরেই তাকে আবারও ডেকে পাঠিয়েছেন আধিকারিকরা। ED সূত্রে খবর, মলয়কে প্রথম বার জিজ্ঞাসাবাদে সন্তুষ্ট নন তদন্তকারী কর্মকর্তার। বেশ কয়েকটি প্রশ্নের উত্তর ঠিকঠাক দেননি তিনি। আর আজ আবারও তাকে তলব করা হয়েছে।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor

- Advertisement -

প্রসঙ্গত, এর আগেও একাধিকবার একাধিকবার ব্যবসায়ী তথা শান্তিনিকেতন মেডিক্যাল কলেজের কর্ণধার মলয় পিটকে তলব করেছিল তদন্তকারীরা। আর এই বার CBI-র পর তৎপর ED। গরুপাচার মামলায় গতকাল অর্থাৎ বুধবার অনুব্রত ঘনিষ্ঠ মলয়কে তলব করেছিল ED। সেই মতে দিল্লিতে পৌঁছে গিয়ে সদর দফতরে হাজিরা দেয় মলয় পিঠ।

আরও পড়ুন-Panchayat Election: তৃণমূলকে হঠাতে সিপিএমের সঙ্গে জোট বাঁধার ইঙ্গিত দিলীপ ঘোষের

তবে গরুপাচার মামলায় মলয়কে জিজ্ঞাসাবাদ করলেই হয়ত গরুপাচার কাণ্ডের কোটি কোটি টাকার লেনদেন সম্পর্কে সমস্ত আজানা তথ্য প্রকাশ্যে আসবে বলেই অনুমান করছেন আধিকারিকরা। তদন্তকারী আধিকারিক সূত্রের খবর, মলয়ের ট্রাস্টের সঙ্গে অনুব্রত-ঘনিষ্ঠদের কোটি কোটি টাকার লেনদেন রয়েছে। আর সেই টাকা বেসরকারি মেডিক্যাল কলেজে বিনিয়োগ করা হয়েছে বলেই অনুমান করছেন আধিকারিকরা। এছাড়াও অনুব্রত-ঘনিষ্ঠ মলয় পিটের নামে ১২টি ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিশ আগেই পেয়েছেন তাঁরা। সেগুলি থেকে বিপুল অর্থের নয়ছয় হয়েছে।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020/

এত টাকা কোথা থেকে এল? কিংবা এর পিছনে আর কে কে জড়িত রয়েছে? এছাড়াও কোথা থেকে ওই সমস্ত অ্যাকাউন্টে টাকা ঢুকত? এই সবস্ত বিষয়ে অনুব্রত ঘনিষ্ঠদের জিজ্ঞাসাবাদ করলেই অজানা তথ্য প্রকাশে আসবে বলে ধারণা করছেন আধিকারিকরা। তাছাড়াও তাঁর সঙ্গে গরু পাচার মামলায় কোনও যোগ সূত্র রয়েছে কি না তাও খতিয়ে দেখছেন আধিকারিকরা।

প্রসঙ্গত, বীরভূমে মলয় পিটের একাধিক শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। শান্তিনিকেতনে মেডিক্যাল কলেজও তৈরি করেছেন মলয় পিট। যদিও সবটাই শাসকদল তৃণমূল কংগ্রেসের আমলেই। স্বাধীন ট্রাস্ট ও সতীর্থ চ্যারিটেবল ট্রাস্ট নামে দুটি স্বেচ্ছাসেবী সংস্থা চালান মলয় পিট।