‘আমি অভিষেককে বাড়িতে চা খেতে আমন্ত্রণ জানায়নি’, সুরবদল দিব্যেন্দুর

0
644

কাঁথি: মমতা-শুভেন্দুর সৌজন্য সাক্ষাৎ পর্বের পরেই সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) কে শান্তিকুঞ্জ চা খাওয়ার জন্য আমন্ত্রণ আনিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই সাংসদ দিব্যেন্দু অধিকারী (Dibyendu Adhikari)। আর সেই ঘটনায় কেন্দ্র শোরগোল পরে গিয়েছিল রাজনৈতিক মহলে। কিন্তু সেই ঘটনার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই সুরবদল নেতার। ‘এই ধরনের কোনও মন্তব্য করেননি’ বলে দাবি করলেন শুভেন্দুর ভাই দিব্যেন্দু অধিকারী (Dibyendu Adhikari)।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020/

- Advertisement -

প্রসঙ্গত, ৩ ডিসেম্বর অধিকারী নিবাস শান্তিকুঞ্জ থেকে ২০০ মিটার দূরে সভা করতেন আসছেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। আর এই সংবাদ পাওয়ার পরেই প্রকাশ্যে আসে বিরোধী দলনেতার ভাই দিব্যেন্দু অধিকারীর একটি ভিডিও ভাইরাল হয়। আর সেই ভিডিওতে দেখা যায়, তিনি অভিষেককে আমন্ত্রণ জানাচ্ছে। তিনি আরও বলেন, “অভিষেক তাঁদের বাড়িতে গেলে তিনি খুবই খুশি হবেন।” এরপরেই সুরবদল করেন নেতা। আর এই ঘটনায় পাল্টা কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূলও। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ওই সভাতেই দিব্যেন্দু অধিকারী (Dibyendu Adhikari) কে আমন্ত্রণ জানালেন অধিকারী পরিবারের দীর্ঘদিনের রাজনৈতিক সঙ্গী তথা বর্তমান কাঁথি পুরসভার কাউন্সিলর দেবাশীষ পাহাড়ী।

আরও পড়ুন-অভিষেককে শান্তিকুঞ্জে চা খাওয়ার আমন্ত্রণ, শোরগোল রাজনৈতিক মহলে

‘খাসখবর’কে ফোনে একান্ত সাক্ষাৎকারে দিব্যেন্দু অধিকারী (Dibyendu Adhikari) বলেন, “আমি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বাড়িতে চা খেতে আমন্ত্রণ জানায়নি। এটা সম্পূর্ণ ভিডিও নয়। বক্তব্যের ভিডিওটি এডিট করা হয়েছে।” যদিওবা এর আগে সাংবাদিকদের কাছে দিব্যেন্দু অধিকারী (Dibyendu Adhikari) দাবি করেছিলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শুভেন্দু অধিকারীর সৌজন্যতা সাক্ষাৎকার! এটা সপুন্ন সৌজন্য সাক্ষাতকার। হাউসে মধ্যে বিরোধীরা বিরোধীরা কথা বলবে, সরকার তাদের সরকারের কথা বলবো। অভিষেক বন্দ্যোপাধ্যায় সভা করতে আসছেন শান্তিগঞ্জের অদূরে! বাড়িতে চা খেতে আসতে বলবো, এলে খুব খুশি হবো।” এই দুই রকমের মন্তব্যের জেরে জোর জল্পনা শুরু হয়েছে।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor

অন্যদিকে, কাঁথিতে অভিষেক বন্দ্যোপাধ্যায় সভাতে দিব্যেন্দু অধিকারী (Dibyendu Adhikari) কে আমন্ত্রণ জানালেন কাঁথি পুরসভার কাউন্সিলর দেবাশীষ পাহাড়ী। তিনি বলেন, “মানুষ যখন রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে যায়, তখনই এইসব কথাবার্তা বলেন! এরাও রাজনৈতিক ভাবে দেউলিয়া। এদের কোনও নীতি নেই। তাই এসব কথাবার্তা বলছেন। মাননীয় তৃণমূলের প্রতীকে জেতা সাংসদ দিব্যেন্দু অধিকারীকে অনুরোধ করবো অভিষেক বন্দ্যোপাধ্যায় জনসভায় আসুন।”

আরও পড়ুন-মমতা-শুভেন্দুর সৌজন্য সাক্ষাৎ নিয়ে মুখ খুললেন বিমান

উল্লেখ্য, কে এই দেবাশীষ পাহাড়ী? দীর্ঘদিন কংগ্রেসের অবিভক্ত মেদিনীপুরে ছাত্র পরিষদের সভাপতি ছিলেন। কাঁথি প্রভাত কুমার কলেজের ছাত্র রাজনীতিতে দেবাশীষ পাহাড়ী হাত ধরেই রাজনীতি করেছিলেন অধিকারী পরিবারের অনেক সদস্য! এমনটাই কাঁথি মানুষের অভিমত! বর্তমানে দেবাশীষ পাহাড়ী কাঁথি কাউন্সিলর বটে।